• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরবিপ্রবিতে বৃহত্তর কুমিল্লা ছাত্র সমিতির ইফতার মাহফিল

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

২৫ মে ২০১৯, ০৮:০৬
বশেমুরবিপ্রবি
ইফতার মাহফিল (ছবি : দৈনিক অধিকার) 

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) বৃহত্তর কুমিল্লা জেলা ছাত্র সমিতির উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ মে) বিশ্ববিদ্যালয়ের নতুন অ্যাকাডেমিক ভবনের ১০১ নম্বর কক্ষে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী বক্তব্যে আইন বিভাগের প্রভাষক হুমায়ুন কবির বলেন, ‘তোমরা এখানে অনেক দূর থেকে এসেছো। একতাবদ্ধ থেকে একে অন্যকে সার্বিক সহযোগিতার মাধ্যমে শৃঙ্খলাবদ্ধভাবে থাকার আহ্বান জানান। কৃষি বিভাগের সহকারী অধ্যাপক নাজমুল হিক সাহিন বলেন, আমরা শুধু ইফতার মাহফিলে একত্রিত হলেই চলবে না সকল শিক্ষার্থীকে দেশের জন্য কাজ করতে হবে।’

এছাড়াও তিনি বর্তমানে কৃষকরা যে দুরাবস্থার মধ্যে দিয়ে জীবনযাপন করছেন সেসব কথাও তুলে ধরেন এবং শিক্ষকসহ সবাইকে উপস্থিত থাকার জন্য ধন্যবাদ জানান।

উল্লেখ্য, ইফতারের পূর্বে দেশ ও জাতির কল্যাণের জন্য দোয়া করা হয়।

কৃষি বিভাগের সহকারী অধ্যাপক ড. নাজমুল হক শাহিনের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অ্যাপ্লাইড ক্যামিস্ট্রি অ্যান্ড ক্যামিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক আনোয়ারুজ্জামান, লোকপ্রশাসন বিভাগের প্রভাষক নাসিরউদ্দিন ও টি এন সোনিয়া আজাদ, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক জেরিন তাসনিম, রসায়ন বিভাগের প্রভাষক দিলরুবা আফরোজ। এছাড়াও কুমিল্লা, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড