• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ জাবি শাখার সভাপতি আরিফ, সম্পাদক রাসেল

  ক্যাম্পাস ডেস্ক

২৪ মে ২০১৯, ১৯:২৩
জাবি বন্ধুমঞ্চ
বন্ধুমঞ্চ জাবি শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ৪৪তম আবর্তনের শিক্ষার্থী আরিফুল ইসলাম আরিফকে সভাপতি এবং একই বিভাগের ৪৪তম আবর্তনের শিক্ষার্থী মো. রাসেল মিয়াকে সাধারণ সম্পাদক করে দৈনিক অধিকার 'বন্ধুমঞ্চ' জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখার ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

শুক্রবার (২৪ মে) দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর হোসাইন সজীব নতুন এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি আল আমিন ও নন্দিতা সরকার, সহসাধারণ সম্পাদক মুইদুজ্জামান মুহিত ও নুরুজ্জামান শুভ, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, সহসাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, কোষাধ্যক্ষ সানজিদা আকতার, দপ্তর সম্পাদক গোলাম কিবরিয়া তুহিন, প্রচার সম্পাদক জাকির হোসেন জীবন, সহপ্রচার সম্পাদক শেখ জুবায়ের হাসান, সাংস্কৃতিক সম্পাদক মো. বুলু হোসাইন, সহসাংস্কৃতিক সম্পাদক তানভীর হাসান তাম্মাম, ক্রীড়া সম্পাদক খালেদ সাইফুল্লাহ এবং সহক্রীড়া সম্পাদক সামস সাঈফ সাজু।

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- তাহমিনা হামিদ ঐশী, অনুপ রায়, ফয়সাল মনোয়ার, হাছিবুল হাসান হিছাব এবং মো. সোহেল রানা।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন- ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক হোসনে আরা, মাইক্রোবায়োলজি বিভাগের প্রভাষক ও সহকারী প্রক্টর কাজী গোলাম মর্তুজা, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক মীর মো. ফজলে রাব্বী, সরকার ও রাজনীতি বিভাগের সহকারী অধ্যাপক মো. ইখতিয়ার উদ্দিন ভূঁইয়া এবং ইনস্টিটিউট অব রিমোট সেন্সিংয়ের খণ্ড কালীন শিক্ষক মো. মুনির মাহমুদ।

নতুন কমিটির সভাপতি আরিফুল ইসলাম আরিফ বলেন, ‘সামাজিক কাজ করার জন্য দৈনিক অধিকারের ‘‘বন্ধুমঞ্চ’’ নতুন একটি প্লাটফর্ম। দৈনিক অধিকারের সৃজনশীল ও মননশীল এই উদ্যোগটি সত্যিই অনেক প্রশংসার দাবি রাখে। একটি সুন্দর জাতি হিসেবে নিজেকে গড়ে তোলার প্রত্যাশায় কাজ করে যাবে বন্ধুমঞ্চ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা। সকলের সাহায্য সহযোগিতা পেলে অনেক ভালো কিছু করতে পারবো বলে আশা করছি।’

সাধারণ সম্পাদক মো. রাসেল মিয়া বলেন, ‘বন্ধুমঞ্চ শিক্ষার্থীদের সুস্থ সাংস্কৃতিক পরিবেশ ও মানসিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এরকম একটা সংগঠনের সঙ্গে কাজ করার সুযোগ দেওয়ার জন্য দৈনিক অধিকারের সম্পাদক সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড