• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবি ছাত্রকে কবি নজরুল ছাত্রলীগের মারধর

  জবি প্রতিনিধি

২৪ মে ২০১৯, ১৬:১৯
কবি নজরুল
কবি নজরুল সরকারি কলেজ (ছবি : সংগৃহীত)

অর্থের অভাব থাকায় নিজের পড়াশোনার খরচ চালানোর জন্য সন্ধ্যার পর পুরান ঢাকা লক্ষ্মীবাজারে সব‌জি বি‌ক্রি ক‌রত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের মেধাবী ছাত্র মাহমুদ।

দোকানের জায়গার চাঁদার টাকা না দেয়ায় তাকে মা‌রধর ক‌রে‌ছে ক‌বি নজরুল ক‌লেজ ছাত্রলী‌গের নেতাকর্মীরা। বৃহস্প‌তিবার (২৩ মে) রা‌তে পুরান ঢাকার লক্ষ্মীবাজারের এ ঘটনা ঘ‌টে।

জানা যায়, মাহমুদের দোকান থে‌কে প্র‌তি‌দিন ক‌বি নজরুল ইসলাম ক‌লে‌জ ছাত্র‌লী‌গের নেত‌াকর্মীরা চাঁদা দা‌বি ক‌রে। তার কাছ থে‌কে চাঁদার টাকা না পে‌য়ে ছাত্রলী‌গের নেতাকর্মীরা দোকান থে‌কে পিঁয়াজ, ম‌রিচ নি‌য়ে যায়। বৃহস্পতিবার এ ব্যাপারে সে প্র‌তিবাদ করে। এরপর ক‌বি নজরুল ক‌লেজ ছাত্রলী‌গের সহসভাপ‌তি এস‌ডি আকাশ ও সহসম্পাদক ইয়া‌সিন আল আকাশ এবং মোল্লা আলা‌মি‌নের নেতৃ‌ত্বে ক‌য়েকজন তা‌কে মারধর ক‌রে।

আহত শিক্ষার্থী মাহমুদ জানান প‌রিবার থে‌কে তার পড়া‌শোনার টাকা দেয়ার সামর্থ্য নেই। তাই সে সন্ধ্যার প‌রে লক্ষ্মীবাজারে স‌বজি বি‌ক্রি করত। কিন্তু ক‌বি নজরুল ক‌লেজ ছাত্রলী‌গের নেতাকর্মীরা তার কা‌ছে চাঁদা দা‌বি ক‌রে। চাঁদার টাকা না দেয়ায় তার দোকান থে‌কে তারা প্র‌তি‌দিন পিঁয়াজ, ম‌রিচ নি‌য়ে যেত। আজ প্র‌তিবাদ করায় তারা তা‌কে মারধর ক‌রে।

এ বিষ‌য়ে ক‌বি নজরুল ক‌লেজ ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক মাইনুল হাওলাদার সা‌থে যোগা‌যো‌গ করা হ‌লে তি‌নি মারধ‌রের বিষ‌য়ে অস্বীকার ক‌রেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড