• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

যবিপ্রবির বেলতলার দুই দোকানে দুর্বৃত্তদের আগুন

  যবিপ্রবি প্রতিনিধি

২৪ মে ২০১৯, ১১:৪৫
যবিপ্রবি ক্যাম্পাস
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সন্নিকটে বেলতলায় পেট্রোল দিয়ে দুটি দোকান পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এতে ৬০-৭০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে এবং পথে বসে গেছে দোকানের ওপর নির্ভরশীল দুটি পরিবার।

বুধবার (২২ মে) দিবাগত রাত আনুমানিক ২ টা থেকে ৪ টার মধ্যে একদল দুর্বৃত্ত এ ঘটনা ঘটায়। স্থানীয়ভাবে যারা চুরি-ডাকাতি, ছিনতাই, মাদক সেবনের সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত, তারা এ ঘটনায় জড়িত বলে স্থানীয়দের অভিমত।

স্থানীয় ব্যক্তিরা জানান, বহুদিন ধরে বেলতলা এলাকায় ডাকাত, ছিনতাইকারী, চোর এবং মাদকসেবীদের চিহ্নিত স্পট ছিল। স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল মান্নান মুন্নার সহযোগিতায় ওই স্থানে একটি সড়ক বাতির ব্যবস্থা করা হয়। একই সঙ্গে সেখানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও জনসাধারণের আনাগোনা বাড়াতে দুটি দোকান ও একটি নলকূপও বসানো হয়। এতে চিহ্নিত ডাকাত, ছিনতাইকারী, চোর এবং মাদকসেবীদের কার্যক্রমের চরম ব্যাঘাত ঘটে। ফলে তারা দোকান পোড়ানোর মতো এ ঘৃণ্য পন্থা অবলম্বন করে।

বেলতলা শুধু যবিপ্রবির সন্নিকটে নয় সেখানে শ্যামনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ও অবস্থিত। দিন-রাতের বিভিন্ন সময় বহু মানুষকে এই এলাকা দিয়ে যাতায়াত করতে হয়। ডাকাত, ছিনতাইকারী, চোর, মাদকসেবী এবং তাদের পৃষ্ঠপোষকদের উৎপাতে বেলতলা এলাকার মানুষের মধ্যে এখন চরম আতঙ্ক বিরাজ করছে। দুষ্কৃতিকারী ও দুর্বৃত্তদের বিরুদ্ধে প্রশাসনের দ্রুত হস্তক্ষেপের দাবি জানিয়েছে এলাকাবাসী।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড