• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

এতিম শিশুদের মাঝে পুষ্টিবিদ ফাউন্ডেশন যবিপ্রবি শাখার ইফতার বিতরণ

  যবিপ্রবি প্রতিনিধি

২৪ মে ২০১৯, ১১:২৯
ইফতার বিতরণ
পুষ্টিবিদ ফাউন্ডেশন যবিপ্রবি শাখার ইফতার বিতরণ (ছবি : সংগৃহীত)

পুষ্টিবিদ ফাউন্ডেশন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) শাখার পক্ষ থেকে মাদ্রাসার এতিম শিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

বুধবার (২২ মে) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের নিকতস্থ দোগাছিয়া বায়তুল উলুম কওমী মাদ্রাসার প্রায় দেড় শতাধিক এতিম শিশুদের মাঝে পুষ্টিকর ইফতার বিতরণ করা হয়। ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন- পুষ্টিবিদ ফাউন্ডেশন যবিপ্রবি শাখার সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক নাজমুল হকসহ কমিটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা।

পুষ্টিবিদ ফাউন্ডেশন যবিপ্রবি শাখার সাধারণ সম্পাদক নাজমুল হক জানান, এমন একটি প্রোগ্রাম করতে পেরে আমাদের সত্যিই অনেক ভালো লাগছে। এরকম ভালো কাজের ধারাবাহিকতা রাখতে চাই। ‘পুষ্টিবিদ ফাউন্ডেশন’ দেশের সকল পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ছাত্র ও প্রফেশনালদের নিয়ে একটি প্লাটফর্ম যার মাধ্যমে আমরা সবাই ঐক্যবদ্ধ থেকে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

উলেক্ষ্য, দেশের ১৪টি বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্য বিষয়ক বিভাগের শিক্ষার্থী ও গ্রাজুয়েটদের নিয়ে গঠিত হয়েছে ‘পুষ্টিবিদ ফাউন্ডেশন’। সংগঠনটি জনসাধারণের মাঝে পুষ্টি বিষয়ক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে থাকে। মাহে রমজান জুড়ে ১৪টি বিশ্ববিদ্যালয় শাখা দেশের বিভিন্ন অঞ্চলে শ্রমজীবী, দিনমজুর, এতিম ও বিভিন্ন শ্রেণির পিছিয়ে পড়া মানুষদের মাঝে পুষ্টিকর ইফতার ও রাতের খাবার বিতরণ করে যাচ্ছে।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড