• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাবিতে ঢাকা জেলা সমিতির আত্মপ্রকাশ : সভাপতি লিটন, সম্পাদক শাওন

  জাবি প্রতিনিধি

২৩ মে ২০১৯, ১৪:১৫
জাবি
সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

নতুন কমিটি গঠনের মাধ্যমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ঢাকা জেলা ছাত্রকল্যাণ সমিতির আত্মপ্রকাশ ঘটেছে। দর্শন বিভাগের ৪৩তম আবর্তনের শিক্ষার্থী হাবিবুর রহমান লিটনকে সভাপতি ও ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজির (আইআইটি) ৪৩তম আবর্তনের শিক্ষার্থী রাকিবুল হাসান শাওনকে সাধারণ সম্পাদক করে নতুন এই কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (২২ মে) সন্ধ্যায় এক ইফতার ও দোয়া মাহফিলে নবগঠিত সংগঠনটির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সহযোগী অধ্যাপক সাব্বির আলম এবং পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ফারহানা আফরিন দ্যুতি এই কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহসভাপতি আরিফুল ইসলাম প্রীতম, সহসভাপতি জোবায়ের রহমান, শাহীনুর রহমান, মৌসুমী আক্তার, শাওন খান ও মনির হোসাইন জাবেদ, যুগ্ন সাধারণ সম্পাদক মিঞা মাহাতাব নির্ঝর, আরাফাত ইসলাম বিজয়, মো. সোহেল রানা ও বাবুল হোসেন রনি, সাংগঠনিক সম্পাদক এস এস সোহেল রানা, সহসাংগঠনিক সম্পাদক এহসান রেজা অনিম ও ফারুক মাহমুদ; দপ্তর সম্পাদক রিফাত চৌধুরী পিয়াস, কোষাধ্যক্ষ সামিউল হাসান আপন, প্রচার সম্পাদক তাজিন আহমেদ নিরব, উপ-প্রচার সম্পাদক মো. এনামুল হক, প্রকাশনা সম্পাদক ফেরদৌম মাহমুদ নিয়ন, ক্রীড়া সম্পাদক জাকির হোসাইন, উপ-ক্রীড়া সম্পাদক আব্দুর রহিম।

সংস্কৃতি বিষয়ক সম্পাদক জাহিদ হাসান, উপ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাহমুদা রহমান মিতু, উপবৃত্তি সম্পাদক আলেয়া আক্তার আঁখি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. নাসির উদ্দিন, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক ফাইজা ইসলাম, উপ-শিক্ষা ও গবেষণা সম্পাদক মাহমুদা আক্তার মিতু, ভর্তি বিষয়ক সম্পাদক নিয়াজ আহমেদ তমাল, পাঠাগার বিষয়ক সম্পাদক জাহিদ হাসান, ছাত্র বিষয়ক সম্পাদক জয় রাজ, ‍উপ-ছাত্র বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, ছাত্রী বিষয়ক সম্পাদক মাহবুবা আকবর, ছাত্রী বিষয়ক সম্পাদক লিমা আক্তার রিমি, উপ-ছাত্রী বিষয়ক লিমা আকতার রিমি।

এছাড়া, কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন- ফাহমিদা আফরিন সিথি, সায়েম, কনিজ ফাতেমা লাবণ্য, সামিয়া আফরিন, সোলায়মান আহমেদ রবিন, আতিক রেহমান, কামরুন নাহার, নুসরাত জাহান আলো, রনি আহমেদ, আকরাম হোসেন, মাজেদ এবং রাজিব হোসেন রনি।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড