• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরবিপ্রবির ৯ শিক্ষার্থীকে আড়াই লাখ টাকা অনুদান

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

২১ মে ২০১৯, ১৬:৫১
বশেমুরবিপ্রবিতে শিক্ষার্থীদের অনুদান
শিক্ষার্থীদের আর্থিক অনুদান (ছবি : সংগৃহীত)

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ৯ শিক্ষার্থীর চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে দুই লক্ষ চল্লিশ হাজার টাকা আর্থিক অনুদান দেয়া হয়েছে।

মঙ্গলবার (২১ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. খোন্দকার নাসিরউদ্দিন তার কক্ষে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে ৯ শিক্ষার্থীর হাতে অনুদানের চেক হস্তান্তর করেন।

অনুদান প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী জয়দেব সাহা ৮০,০০০/- (আশি হাজার), ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী মুরসালিন হক ৬৯,০০০/- (উনসত্তর হাজার), সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শারমিন সুলতানা ৫০,০০০/- (পঞ্চাশ হাজার), ইটিই বিভাগের শিক্ষার্থী রাজু মৃধা ৩৫,০০০/- (পঁয়ত্রিশ হাজার), সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নিতি রায় ১৫,০০০/- (পনেরো হাজার), সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সুবর্ণা মজুমদার ৯,০০০/- (নয় হাজার), ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের দুই শিক্ষার্থী শফিকুল ইসলাম ও আয়শা সিদ্দিকী ৮,০০০/- (আট হাজার), সিএসই বিভাগের শিক্ষার্থী নজীর হোসেনকে ৩,০০০/- (তিন হাজার) টাকার চেক প্রদান করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. নূরউদ্দিন আহমেদ, ইটিই বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো. শাহজাহান, প্রক্টর ও শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, বিশ্ববিদ্যালয় প্রকৌশলী ইঞ্জিনিয়ার এস.এম এস্কান্দার আলী, এলভিএম বিভাগের সভাপতি শফিকুজ্জামান, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি তছলিম আহম্মেদসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড