• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার আশ্বাস পেয়ে লিপির ফেসবুক স্ট্যাটাস

  ঢাবি প্রতিনিধি

২১ মে ২০১৯, ০৮:৪৭
ঢাবি
বিএম লিপি আক্তার (ছবি : সম্পাদিত)

অবশেষে খুবই শিগগিরই ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির পদবঞ্চিতদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখা করবেন বলে আশ্বাস দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের শীর্ষ চার নেতা।

এ বিষয় সোমবার (২০ মে) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল শাখা ছাত্রলীগের সভাপতি এবং ডাকসুর কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক বিএম লিপি আক্তার।

দৈনিক অধিকারের পাঠকের সুবিধার্থে বিএম লিপি আক্তারের ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো -

‘কমিটি হওয়ার পর থেকে চলমান সকল সমস্যা ধানমন্ডি ৩/এ পার্টি অফিসে দীর্ঘ সময় ধরে আলোচনার মাধ্যমে সমাধান করেন আওয়ামী লীগের নেতারা। আমরা আমাদের যে যৌক্তিক দাবিগুলো করেছিলাম তার সব কয়টি দাবি মেনে নিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক। তারা অনাকাঙ্ক্ষিত ঘটনাগুলোর জন্য দুঃখ প্রকাশ করেন।

খুব শিগগিরই আমাদের আপার সঙ্গে দেখা করিয়ে দেবেন বলে আশ্বাস দিয়েছেন আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত নেতারা। ১৩ মে মধুর ক্যান্টিনে রোকেয়া হলের সাধারণ সম্পাদক শ্রাবণী দিশাসহ অন্যান্য নেতাদের ওপর হামলার ঘটনার বিচার দ্রুত হবে বলে জানিয়েছেন তারা। বাংলাদেশ ছাত্রলীগ একটি ঐক্যবদ্ধ পরিবার, সবাইকে একসঙ্গে কাজ করার নির্দেশ দেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক।’

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড