• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বশেফমুবিপ্রবিতে আলোচনা সভা

  বশেফমুবিপ্রবি প্রতিনিধি

১৭ মে ২০১৯, ২১:৫৭
বশেফমুবিপ্রবিতে আলোচনা সভা ও ইফতার
প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে আলোচনা সভা (ছবি : ছবি : সংগৃহীত)

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৮তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেফমুবিপ্রবি) আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ মে) এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানের মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সভাপতি জনাব অ্যাডভোকেট মুহাম্মাদ বাকী বিল্লাহ্।

বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সরকারি আশেক মাহমুদ কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমান এবং পরিচালক আব্দুর রেজ্জাক।

জনসংযোগ কর্মকর্তা মুহাম্মদ হিজবুল্লাহ সূত্রে জানা যায়, অনুষ্ঠানটি পরিচালনা করেন সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান ড. মাহবুবুর রহমান। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) উপাচার্য এবং অনুষ্ঠানের সভাপতি অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ সবাইকে রমজানুল মোবারকবাদ জানান। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৮তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসের তাৎপর্য তুলে ধরেন। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। এরপর সবাই একসঙ্গে ইফতার করেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড