• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবির নবনিযুক্ত কর্মকর্তাদের ১ম বুনিয়াদি প্রশিক্ষণ অনুষ্ঠিত

  অধিকার ডেস্ক    ১৭ মে ২০১৯, ২১:২৩

বেরোবিতে কর্মকর্তাদের বুনিয়াদি প্রশিক্ষণ
নবনিযুক্ত কর্মকর্তাদের সঙ্গে বেরোবি উপাচার্য (ছবি : সংগৃহীত)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) প্রথম ব্যাচের নবনিযুক্ত কর্মকর্তাদের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৭ মে) বিকালে বেরোবির ঢাকাস্থ লিয়াজোঁ অফিসে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বেরোবি উপাচার্য অধ্যাপক ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও অনুষ্ঠানের উদ্বোধন করেন। এ সময় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ড. ওয়াজেদ রিসার্চ অ্যান্ড ট্রেনিং ইন্সটিটিউট এর পরিচালনা পর্ষদ এর সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাবের আহমেদ চৌধুরী এবং রিসোর্স পার্সন ড. তানভীর আবির উপস্থিত ছিলেন।

বেরোবি উপাচার্য বলেন, ‘বাংলাদেশের বিশ্ববিদ্যালয় পর্যায়ে কর্মকর্তাদের জন্য চালু হতে যাওয়া এটা প্রথম ট্রেনিং যা বেরোবি চালু করেছে। এর মাধ্যমে কর্মকর্তারা নিজেদের জ্ঞানগত উন্নতি সাধন এবং অধিকতর যোগ্য হতে সাহায্য করবে।’

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত শারীরিক শিক্ষা প্রশিক্ষক ফেঞ্চার সোহেল রানা, আইন কর্মকর্তা মোছা. রেহেনা আক্তার মনি, হিসাবরক্ষক (আইকিউএসি) মো. মনিরুজ্জামান, সেকশন অফিসার মো. হুমায়ুন কবির, সহকারী প্রকৌশলী (সিভিল) মো. শাহরিয়ার আকিফ ও উপ-সহকারী প্রকৌশলী (অটোমোবাইল) মো. সরফরাজ আলম।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড