• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ বাকৃবি শাখার সভাপতি শাহীন, সম্পাদক জাহিদ

  বাকৃবি প্রতিনিধি

১৭ মে ২০১৯, ১৫:০৭
বাকৃবিতে বন্ধুমঞ্চের কমিটি
বাকৃবি শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখার কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে দৈনিক অধিকারের বাকৃবি প্রতিনিধি মাৎস্য বিজ্ঞান অনুষদের শিক্ষার্থী মো. শাহীন সরদারকে সভাপতি এবং কৃষি অনুষদের শিক্ষার্থী মো. জাহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

রবিবার (৫ মে) সন্ধ্যায় দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর হোসাইন সজীব এক বছর মেয়াদী এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি মো. নাসিমুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মাহফুজা খাতুন, সাংগঠনিক সম্পাদক মো. আবু দার্দা শাহান, অর্থ সম্পাদক আদনান সাঈদ অনিক, দপ্তর সম্পাদক নাজমুল হাসান, সাহিত্য সম্পাদক সাইফ ফয়সাল লিখন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. গোলাম কিবরিয়া, ক্রীড়া সম্পাদক আনিকা ফারহানা, সাংস্কৃতিক সম্পাদক মেহেরাবিন বিনতে আহমেদ, সমাজ কল্যাণ সম্পাদক নন্দন চন্দ্র ভদ্র, নারী বিষয়ক সম্পাদক নুসরাত জাহান ও শিক্ষা ও পাঠাগার সম্পাদক মাহমুদা সুলতানা নুপুর। এছাড়া উপদেষ্টা পরিষদে রয়েছেন রাকিবুল হাসান রাকিব, রাফিউল্লাহ রাফি ও হাবিবুর রহমান রনি।

দৈনিক অধিকার বন্ধুমঞ্চ বাকৃবি শাখার নবনির্বাচিত সভাপতি মো. শাহীন সরদার অনুভূতি প্রকাশ করে বলেন, ‘দৈনিক অধিকার ‘‘বন্ধুমঞ্চ’’ একটি সামাজিক, সাংস্কৃতিক ও সেচ্ছাসেবী সংগঠন। এরকম একটা সংগঠনের সঙ্গে কাজ করার সুযোগ দেওয়ার জন্য দৈনিক অধিকারের সম্পাদক সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি।’

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম বলেন, ‘দৈনিক অধিকার ‘‘বন্ধুমঞ্চর’’ মত একটি সংগঠনের সঙ্গে থাকতে পেরে আমি আনন্দিত। বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে চাই।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড