• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগের ‘বিতর্কিত’ ৯৯ জনের তালিকা প্রকাশ

  ক্যাম্পাস ডেস্ক

১৬ মে ২০১৯, ১৭:০৮
ছাত্রলীগ
সংবাদ সম্মেলন (ছবি : সংগৃহীত)

কেন্দ্রীয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির ‘বিতর্কিত’ ৯৯ জনের তালিকা প্রকাশ করেছে সংগঠনটির পদবঞ্চিতরা। বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করে এ তালিকা প্রকাশ করে তারা।

সংবাদ সম্মেলনে পদবঞ্চিতরা জানান, বুধবার (১৫ মে) ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ধানমন্ডি কার্যালয়ে যে সংবাদ সম্মেলন করে বিতর্কিত ১৭ জনের কথা উল্লেখ করেছেন। তাতেই প্রমাণ হয়, আমাদের দাবি যৌক্তিক। তবে তারা ১৭ জন বললেও এই কমিটিতে ৯৯ জনই বিতর্কিত। এ সময় তারা পূর্ণাঙ্গ কমিটিতে পদ দেওয়ার আগে নেতাদের ডোপ টেস্ট করানোর দাবিও জানান তারা।

পদবঞ্চিত নেতারা আরও জানান, আমাদের অবস্থান ছাত্রলীগ কিংবা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে নয়, আমাদের অবস্থান বিতর্কিতদের বিরুদ্ধে।

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির সাবেক প্রচার সম্পাদক সাইফ বাবু সংবাদ সম্মেলনে মূল বক্তব্য রাখেন। এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ছাত্রলীগের পদবঞ্চিতরা।

প্রসঙ্গত, গত সোমবার (১৩ মে) ছাত্রলীগের ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার পরেই ঢাবির মধুর ক্যান্টিনে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ডাকসুর তিন নেতাসহ অন্তত ৮ জন আহত হন। এ ঘটনা তদন্তে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড