• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ ববি শাখার সভাপতি তারিন, সম্পাদক শোভন

  ববি প্রতিনিধি

১৫ মে ২০১৯, ২২:০০
বরিশাল বিশ্ববিদ্যালয়ে বন্ধুমঞ্চের কমিটি
বন্ধুমঞ্চের সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শাখার কমিটি গঠিত হয়েছে। এতে দৈনিক অধিকারের বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সুমাইয়া আখতার তারিনকে সভাপতি এবং ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী নাজমুল ইসলাম শোভনকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

রবিবার (৫ মে) বিকালে দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর হোসাইন সজীব এক বছর মেয়াদী এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি শোভন খান, খাইরুল ইসলাম সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম শেখ, মুমতাহিনা মুনা, সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান, আব্দুর রাজ্জাক খান, দপ্তর সম্পাদক মোমিন ইউ আহমেদ, সহ দপ্তর সম্পাদক আবির খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক খান নাজমুস সাকিব, সহ প্রচার ও প্রচারণা সম্পাদক রুমান হোসেন, অর্থ সম্পাদক আশরাফুজ্জামান শেখ, ক্রীড়া সম্পাদক হামিদুর রহমান সুজন, আইন বিষয়ক সম্পাদক সাজিদুল মুয়ীদ, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক ফারহানা ইয়াসমিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নূরনবী সাগর, পরিবেশ বিষয়ক সম্পাদক আহাদুল ইসলাম, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক প্রদীপ কান্তি, বিতর্ক বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান শাকিল, সমাজসেবা বিষয়ক সম্পাদক সানন্দা মালঙ্গী, কর্মসূচি বিষয়ক সম্পাদক বাহারুল ইসলাম এবং পাঠাগার বিষয়ক সম্পাদক জান্নাত তানিয়া।

এছাড়া, কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- রোকাইয়া জেরিন, ফারদিনা আহমেদ, মো. হাফিজ, রফিকুল ইসলাম ইয়ামিন এবং ইয়ামিন ইয়াসির।

এছাড়াও উপদেষ্টা পরিষদে রয়েছেন- বরিশাল বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক দিল আফরোজ খানম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক শরীফা উম্মে শিরিনা, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক সাদমান সাকিব বিন রহমান,  সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. আশিকুজ্জামান এবং বিশ্ববিদ্যালয়ের নির্বাহী প্রকৌশলী ও অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মো. মুরশিদ আবেদীন।

দৈনিক অধিকার বন্ধুমঞ্চ বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার নবনির্বাচিত সভাপতি সুমাইয়া আখতার তারিন বলেন, ‘দৈনিক অধিকার 'বন্ধুমঞ্চ' একটি সামাজিক, সাংস্কৃতিক ও সেচ্ছাসেবী সংগঠন। সৃজনশীল কার্যক্রমের মাধ্যমে আমরা সবাইকে নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। এরকম একটা সংগঠনের সঙ্গে কাজ করার সুযোগ দেওয়ার জন্য দৈনিক অধিকারের সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

নবনির্বাচিত সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম শোভন তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, ‘দৈনিক অধিকার বন্ধুমঞ্চর মত একটি সংগঠনের সঙ্গে থাকতে পেরে আমি আনন্দিত। বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে চাই। নবগঠিত কমিটির সবার জন্য শুভ কামনা।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড