• মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

শাবিপ্রবিতে ঈদুল ফিতরের ৩০ দিনের ছুটি শুরু আজ

  শাবিপ্রবি প্রতিনিধি ১৫ মে ২০১৯, ২১:০০

শাবিপ্রবি
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) গ্রীষ্মকালীন অবকাশ, শব-ই কদর ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১৫ মে হতে আগামী ১৩ জুন পর্যন্ত ৩০ দিনের ছুটি শুরু হয়েছে আজ।

সোমবার (১৩ মে) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৫ মে (বুধবার) হতে আগামী ১৩ জুন (বৃহস্পতিবার) পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস-পরীক্ষা কার্যক্রম বন্ধ থাকবে। এছাড়া ২২ মে (বুধবার) হতে শুরু হয়ে (১৩ জুন) বৃহস্পতিবার পর্যন্ত সকল অফিস কার্যক্রম বন্ধ থাকবে।

এ দিকে আগামী ২৪ মে ( শুক্রবার) বিকাল থেকে ১৩ জুন ( বৃহস্পতিবার) সকাল পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান শাহপরান হলের প্রভোস্ট অধ্যাপক ড. মিজানুর রহমান খান।

উল্লেখ্য, ১৪ ও ১৫ জুন শুক্রবার ও শনিবার বিশ্ববিদ্যালয়ের সাপ্তাহিক ছুটি হওয়াই আগামী ১৬ জুন থেকে সকল ক্লাস-পরীক্ষা ও অফিস কার্যক্রম পুনরায় চলবে। এ দিকে ঈদের ছুটি উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্যাম্পাস ছেড়ে বাড়ির পথে ফিরতে শুরু করেছে।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"শাবিপ্রবি".*')) AND id<>63624 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড