• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

আইইউবিএটিতে আন্তর্জাতিক নার্সেস ডে পালিত

  ক্যাম্পাস ডেস্ক

১৫ মে ২০১৯, ১৮:০৬
আইইউবিএটি
আন্তর্জাতিক নার্সেস ডে পালিত (ছবি : সংগৃহীত)

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগরিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) কলেজ অব নার্সিংয়ের উদ্যোগে যথাযোগ্য মর্যাদা ও ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে আন্তর্জাতিক নার্সেস ডে-২০১৯ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে এক বর্ণাঢ্য র‌্যালি এবং সেমিনারের আয়োজন করা হয়। র‌্যালিতে শিক্ষক শিক্ষার্থীসহ ও কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউনিভার্সাল নার্সিং কলেজের অধ্যক্ষ মিসেস তাসলিমা বেগম।

আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড.আব্দুর রবের সভাপতিত্বে সেমিনারে আরও উপস্থিত ছিলেন- উপ-উপাচার্য অধ্যাপক ড.হামিদা আখতার বেগম ও কলেজ অব নাসিংয়ের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ উল্লাহ।

সমাপনী বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড.আব্দুর রব বলেন, বর্তমানে বাংলাদেশে নার্সিং পেশার পরিধি বিস্তৃত হচ্ছে। দেশের গণ্ডি পেরিয়ে বাংলাদেশের নার্সরা এখন বিশ্বের বিভিন্ন দেশে নিজেদের প্রতিষ্ঠা করতে পেরেছে। বিশ্বের বিভিন্ন দেশ এখন বাংলাদেশ থেকে নার্স নিচ্ছে। তাই নার্সদের আরও পেশাদারিত্বের সঙ্গে তাদের দায়িত্ব পালন করতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিভিন্ন বিভাগের ডিন, চেয়ারপারসন, ডিরেক্টর, কোঅর্ডিনেটর, শিক্ষক-শিক্ষার্থী এবং আমন্ত্রিত স্বাস্থ্যসেবা কর্মী। অনুষ্ঠানটি পরিচালনা করেন আইইউবিএটির কলেজ অব নার্সিংয়ের কোঅর্ডিনেটর শুভাশীষ দাস বালা।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড