• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চবিসাসের নতুন কমিটিকে কুবিসাসের অভিনন্দন

  কুবি প্রতিনিধি

১৪ মে ২০১৯, ০৯:৩০
কুবি
কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ছবি : সংগৃহীত)

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের ২০১৯-২০ কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)।

সোমবার (১৩ মে) কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি মো. জাহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক তানভীর সাবিকের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে চবিসাসের ২০১৯-২০ কার্যনির্বাহী পরিষদের নবনির্বাচিত সভাপতি দৈনিক আজাদীর চবি প্রতিনিধি আব্দুল্লাহ আল ফয়সাল এবং সাধারণ সম্পাদক দৈনিক বণিক বার্তার চবি প্রতিনিধি জোবায়ের চৌধুরীসহ কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানানো হয়।

কুবিসাস

সংবাদ বিজ্ঞপ্তি

চবিসাসের এ কমিটিতে সহসভাপতি পদে মিরাজুল ইসলাম (বাংলাদেশ বার্তা), যুগ্ম সাধারণ সম্পাদক পদে আবদুল্লাহ রাকীব (জাগো নিউজ), অর্থ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মুনাওয়ার রিয়াজ মুন্না (প্রতিদিনের সংবাদ), প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে নাজমুস সাদাত (দৈনিক সমাচার) এবং কার্যনির্বাহী সদস্য পদে রায়হান উদ্দীন (সুপ্রভাত বাংলাদেশ) নির্বাচিত হয়েছেন।

যৌথ বিবৃতিতে সাংবাদিক নেতারা বলেন, ‘চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) ২০১৯-২০ কার্যনির্বাহী পরিষদের নবগঠিত কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।’

এছাড়া, বিবৃতিতে দুই সাংবাদিক সমিতির মধ্যে পারস্পরিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করা হয়।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড