• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন কার্যনির্বাহী কমিটি

শেকৃবি সপ্তকের নতুন সভাপতি কাউসার, সম্পাদক কাফি

  শেকৃবি প্রতিনিধি

১৩ মে ২০১৯, ২২:০৪
শেকৃবিতে সপ্তকের নতুন কমিটি
সপ্তকের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

মো. কাউসার হোসেনকে সভাপতি ও মো. আব্দুল হেলাল কাফিকে সাধারণ সম্পাদক করে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) অন্যতম সাংস্কৃতিক সংগঠন ‘সপ্তক’ তাদের নতুন কেন্দ্রীয় কার্যকরী কমিটি ঘোষণা করেছে।

রবিবার (১২ মে) ‘ইফতার মাহফিল ও কমিটি নবায়ন ২০১৯’ প্রোগ্রামের মধ্য দিয়ে এই কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটির বাকিরা হলেন- সহসভাপতি সৌরভ পাল, মেরাজ হোসেন মেহেদী, মো. গোলাম রাব্বী; যুগ্ম সাধারণ সম্পাদক মো. গোলাম নবী আজাদ, মোহাম্মদ হোসাইন, মো. মেসবাউল আলম; সাংগঠনিক সম্পাদক মো. জামিউর রহমান; সহসাংগঠনিক সম্পাদক রাইয়ান আহমেদ সৌমিক; দপ্তর সম্পাদক ইমরান হাসান মিরাজ; সহদপ্তর সম্পাদক ইশতিয়াক আল রাব্বি; প্রচার ও প্রকাশনা সম্পাদক তোফায়েল আহমেদ আকন্দ; সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক উম্মে হাবিবা ইতি; তথ্য ও জনসংযোগ সম্পাদক জনিরা তাসনিম; সহ তথ্য ও জনসংযোগ সম্পাদক মেহজাবিন সুলতানা; অর্থ সম্পাদক মো. রাকিবুল ইসলাম, মোছা. মেহেরুন্নেছা মীম; সহ অর্থ সম্পাদক আবির শেখ; ক্রীড়া সম্পাদক মো. আসিফ-উর-রহমান, জোসেফ মল্লিক; কর্মশালা ও প্রশিক্ষণ সম্পাদক সৈয়দ আফনান মাহমুদ; সহ কর্মশালা ও প্রশিক্ষণ সম্পাদক অন্তি সরকার; মঞ্চ ব্যবস্থাপনা ও পরিকল্পনা সম্পাদক মো. নাবিদ রহমান; সহ মঞ্চ ব্যবস্থাপনা ও পরিচালনা সম্পাদক এলিচ মন্ডল এবং ঐশ্বর্য দেবী নারী বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

নবগঠিত ২৬ সদস্যের এই কমিটি আগামী একবছর তাদের ‘সুরের মূর্ছনায়, নৃত্যের ঝংকারে’ স্লোগানকে সামনে রেখে কার্যক্রম পরিচালনা করবে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড