• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিকশাচালকদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করল 'ইচ্ছা'

  জাবি প্রতিনিধি

১৩ মে ২০১৯, ১৫:১৬
জাবি
ঈদ বস্ত্র বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ক্যাম্পাসের প্রায় ৭৫ জন রিকশাচালকের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেছে ক্যাম্পাসটির সামাজিক সংগঠন ‘ইন্সপায়ার কেয়ার অ্যান্ড কালটিভেট হিউম্যান এইড (ইচ্ছা)’।

সোমবার (১৩ মে) দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের সপ্তম ছায়ামঞ্চে সংগঠনটির সদস্যরা রিকশাচালকদের মাঝে লুঙ্গি ও গেঞ্জি বিতরণ করেন।

এ সময় সংগঠনটির আহ্বায়ক নুরুজ্জামান শুভ বলেন, ক্যাম্পাসের রিকশাচালক মামারা আমাদের সারা বছর সেবা দিয়ে থাকেন। রমজানে ক্যাম্পাস ছুটি থাকায় তাদের আয়ও কমে যায়। আমাদের পক্ষ থেকে মামাদের সামান্য কিছু ঈদ গিফট দিয়ে তাদের মুখে হাসি ফোটাতে পেরে আমরা খুশি।

ইচ্ছার যুগ্ম আহ্বায়ক আবু হাসিব এ সময় বলেন, যে মানুষগুলো আমাদের নিত্যদিনের সঙ্গী তাদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই এই আয়োজন। ইচ্ছার মতো সমাজের সকল উঁচু স্তরের মানুষেরা এভাবে এগিয়ে আসলে কোথাও কোনো বৈষম্য থাকবে না।

ঈদ বস্ত্র পেয়ে উচ্ছ্বসিত একজন রিকশাচালক বলেন, মামারা ছাত্র মানুষ, তারা কষ্ট করে যা দেয় আমরা তাতেই খুশি। দোয়া করি মামাদের জন্য। এ সময় আরও উপস্থিত ছিলেন- ইচ্ছার যুগ্ম আহ্বায়ক সুলতান মাহমুদ, আবু আজাদ, রাকিব খান এবং সামিউল ইসলাম রাকিব।

উল্লেখ্য, ইচ্ছা ইতঃপূর্বে গত বছর জাবির ২০১৮-১৯ সেশনে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের মোবাইল ব্যাগ বিনা মূল্য জমা রেখেছিল, শীতবস্ত্র বিতরণ করেছিল সিরাজগঞ্জে, তরীর বাচ্চাদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করে এবং স্বাধীনতা দিবসে ‘প্রজন্মের মুক্তিযুদ্ধ ভাবনা’ শীর্ষক আলোচনা অনুষ্ঠানের আয়োজন করেছিল।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড