• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে চবি হিস্ট্রি ক্লাবের ইফতার

  চবি প্রতিনিধি

১০ মে ২০১৯, ০৮:১৩
চবি
বক্তব্য রাখছেন সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ সাখাওয়াত হুসাইন (ছবি : দৈনিক অধিকার)

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন করেছে চিটাগং ইউনিভার্সিটি হিস্ট্রি ক্লাব (সিইউএইচসি)। বৃহস্পতিবার (৯ মে) নগরীর সিআরবির তাসফিয়া গার্ডেনে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

ক্লাব সভাপতি সালেহ মো. আব্দুল্লাহর সভাপতিত্বে এবং সেক্রেটারি মতিউর রহমান শ্রাবণের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ সাখাওয়াত হুসাইন।

প্রধান অতিথির বক্তব্যে ড. সাখাওয়াত হুসাইন বলেন, পবিত্র রমজান মাস মহিমান্বিত একটি মাস। পবিত্র কোরআন নাজিলের মাস। এ মাসে একটি পূণ্যে ৭০ গুণ বেশি পূণ্য হাসিল হয়। চিটাগং ইউনিভার্সিটি হিস্ট্রি ক্লাব যে মহতি উদ্যোগ নিয়েছে তা সত্যিই প্রশংসনীয়। এই পবিত্র মাসে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে এমন আয়োজনে অংশ নিতে পেরে আমি খুবই আনন্দিত। এ ধারা অব্যাহত থাকুক এটাই চাওয়া।

চবি

দোয়া ও ইফতার মাহফিল (ছবি : দৈনিক অধিকার)

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বনফুল অ্যান্ড কোংয়ের ম্যানেজার আফাতুল ইসলাম মুহাম্মদ তালেব এবং বিশিষ্ট ব্যবসায়ী আবু সিদ্দিক।

উল্লেখ্য, চিটাগং ইউনিভার্সিটি হিস্ট্রি ক্লাব প্রতিষ্ঠার পর থেকে প্রতি রমজানে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে এমন আয়োজন করে থাকে। তারই ধারাবাহিকতায় এ আয়োজন। এতে ক্লাবের প্রত্যেক সদস্য একজন করে শিশুর সঙ্গে ইফতার করে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড