• সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

জাককানইবি প্রেসক্লাবের আত্মপ্রকাশ; নেতৃত্বে তুহিন ও অংকুর

  জাককানইবি প্রতিনিধি ০৯ মে ২০১৯, ২০:৩৬

তুহিন ও অংকুর
জাককানইবি প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) সাংবাদিকদের নতুন সংগঠন ‘জাককানইবি প্রেসক্লাব’ এর আত্মপ্রকাশ ঘটেছে প্রথম কমিটি ঘোষণার মাধ্যমে। দৈনিক অধিকারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সরকার আব্দুল্লাহ তুহিনকে সভাপতি ও পূর্বপশ্চিমের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিহার সরকার অংকুরকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ মে) বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা করেন ছাত্র বিষয়ক উপদেষ্টা শেখ সুজন আলী। এ সময় উপস্থিত ছিলেন- প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান, উপাচার্য দপ্তরের পিএস ও জনসংযোগ কর্মকর্তা এস এম হাফিজুর রহমান, সাংবাদিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ। নতুন নেতৃত্বের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ছাত্র উপদেষ্টা, প্রক্টর ও জনসংযোগ কর্মকর্তা।

কমিটিতে অন্যান্য পদে সহসভাপতি মো. ফজলুল হক পাভেল (একুশে টিভি অনলাইন), যুগ্ম সাধারণ সম্পাদক সিফাত শাহরিয়ার প্রিয়ান (ডিবিএননিউজ টুয়েন্টিফোর), সাংগঠনিক সম্পাদক তিতলি দাস (বার্তাজগৎ টুয়েন্টিফোর), দপ্তর সম্পাদক আশিক আরেফীন (ক্যারিয়ার টাইমস), অর্থ সম্পাদক বায়েজিদ হাসান (স্বাধীন নিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আশিকুর রহমান সৈকত (বার্তা টুয়েন্টিফোর), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফারজানা সাবরিন সকাল (বার্তাবাজার), সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আজীজুল হাকিম পাভেল (ডেইলি সমাচার), আইন বিষয়ক সম্পাদক হাবিবুল্লাহ বেলালী (দ্য ডেইলি ক্যাম্পাস), সদস্য ওয়াহিদুল ইসলাম (বাংলা ট্রিবিউন), আরিফুল ইসলাম (ভোরের ডাক) ও সুলগ্না রেমা (ভোরের খবর)।

সংগঠনটির উপদেষ্টা হিসেবে রয়েছেন ছাত্র উপদেষ্টা শেখ সুজন আলী ও প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান এবং প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রাখা হয়েছে উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মুস্তাফিজুর রহমানকে। 

উল্লেখ্য, দুপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাককানইবিসাস) থেকে সমিতির ৫ জন সদস্য লিখিতভাবে পদত্যাগ করেন। পদত্যাগকারীরা হলেন- মো. ওয়াহিদুল ইসলাম, সরকার আব্দুল্লাহ তুহিন, মো. আরিফুল ইসলাম, নিহার সরকার অংকুর ও ফজলুল হক পাভেল।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"জাককানইবি".*')) AND id<>62463 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড