• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবি শিক্ষকদের বিইউপি পরিদর্শন

  অধিকার ডেস্ক    ০৭ মে ২০১৯, ১৫:১১

ফাউন্ডেশন কোর্স
বিইউপি পরিদর্শন (ছবি : সংগৃহীত)

ফাউন্ডেশন কোর্সের অংশ হিসেবে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) দ্বিতীয় ও তৃতীয় ব্যাচের নবনিযুক্ত শিক্ষকরা বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনাল (বিইউপি) পরিদর্শন করেন।

মঙ্গলবার (৭ মে) সকালে বিইউপি পরিদর্শন করেন তারা। এ সময় বেরোবি শিক্ষকদের স্বাগত জানান বিইউপির উপ-উপাচার্য অধ্যাপক ড. এম আবুল কাশেম মজুমদার। তিনি বেরোবি শিক্ষকদের প্রশিক্ষণের উচ্ছ্বসিত প্রশংসা করেন এবং আবারও বিইউপি পরিদর্শনের নিমন্ত্রণ জানান। এরপর বেরোবি শিক্ষকগণ বিশ্ববিদ্যালয়ের ভার্চুয়াল ক্লাসরুমে পিএইচডি সেমিনারে অংশগ্রহণ করেন এবং পরে বঙ্গবন্ধু চেয়ার ঘুরে দেখেন। এ সময় বঙ্গবন্ধু চেয়ারের অধ্যাপক ড. সৈয়দ আনোয়ার হোসেন বেরোবি শিক্ষকদের স্বাগত জানান এবং বঙ্গবন্ধুকে নিয়ে গবেষণা করার ওপর জোর দেন।

এ সময় উপস্থিত ছিলেন- ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মোফাজ্জল মাওলা (অব), ডিন, উচ্চতর শিক্ষা ও গবেষণা কেন্দ্র, কমোডর সৈয়দ সালাউদ্দিন আহমেদ, ডিন, ফ্যাকাল্টি মূল্যায়ন ও কারিকুলাম উন্নয়ন দপ্তর, দ্বিতীয় ফাউন্ডেশন কোর্সের কোর্স সিনিয়র ও ইংরেজি বিভাগের প্রভাষক ইমরানা বারী, তৃতীয় ব্যাচের কোর্স সিনিয়র ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মোঃ সারোয়ার আহমাদ, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মো. আব্দুল্লাহ-আল-মাহবুব, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মাহমুদুল হক, বাংলা বিভাগের প্রভাষক সিরাজাম মুনিরা, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মার্জিয়া সুলতানা, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রভাষক মো. শামীম হোসেন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক বিউটি মণ্ডল, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক সানজিদ ইসলাম খান এবং দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মেহনাজ আব্বাসী বাঁধন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড