• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পবিপ্রবিতে আলোকতরী সাংস্কৃতিক সংগঠনের নতুন কমিটি গঠন

সভাপতি ইফরাদ ও সাধারণ সম্পাদক তাওহিদুল

  পবিপ্রবি প্রতিনিধি

০৬ মে ২০১৯, ১৫:৪৯
পাবিপ্রবি আলোকতরী সাংস্কৃতিক সংগঠন
আলোকতরী সাংস্কৃতিক সংগঠনের নতুন কমিটি গঠন (ছবি : দৈনিক অধিকার)

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) অধ্যয়নরত শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত আলোকতরী সাংস্কৃতিক সংগঠন-২০১৯ এর কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার (৫ মে) নবীন শিক্ষার্থীদের বরণ ও ২০১৮ সালের কার্যকরী কমিটির সদস্যদের বিদায় সংবর্ধনা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে নিউট্রিশন অ্যান্ড ফুড সায়েন্স অনুষদের শিক্ষার্থী মো. ইফরাদ আলমকে সভাপতি ও কৃষি অনুষদের ৭ম সেমিস্টারের শিক্ষার্থী মো. তাওহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- কেন্দ্রীয় ব্যাবস্থাপক সোহানুর সোহান, সিনিয়র সহসভাপতি মেহেদী হাসান, সহসভাপতি ইশতিয়াক আহমেদ, লাবণ্য চৌধুরী, আব্দুল্লাহ রাফি, যুগ্ম সাধারাণ সম্পাদক খন্দকার অর্ক, নুসরাত জাহান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, সহসাংগঠনিক সম্পাদক অপু, রাশমী, প্লাবন, ইমু সাংস্কৃতিক সম্পাদক সাকিব, অর্থ সাম্পাদক আতাউর, শাহজাহান প্রমুখ।

সাবেক সভাপতি আবু নাইমের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ও সংগঠনটির প্রধান উপদেষ্টা অধ্যাপক মোহাম্মদ আলী।

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, আলোকতরী সাংস্কৃতিক সংগঠনের সাবেক সাধারন সম্পাদক আরিফুর রশিদ প্রিন্স প্রমুখ।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড