• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রত্নতত্ত্ব বিভাগের র‍্যাগ ডেতে বেরোবি উপাচার্য

‘শৃঙ্খলার সাথে এবং সফলভাবে শিক্ষাজীবন সম্পন্ন করতে হয়’

  অধিকার ডেস্ক    ০৫ মে ২০১৯, ১৬:৪৩

বেরোবিতে প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থীদের র‍্যাগ ডে
প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থীদের র‍্যাগ ডে উপলক্ষে শোভাযাত্রা (ছবি : সংগৃহীত)

শৃঙ্খলার সাথে এবং সফলভাবে শিক্ষাজীবন সম্পন্ন করতে হয় বলে মন্তব্য করেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) উপাচার্য অধ্যাপক ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও। তিনি আরও বলেন, সব ধরনের আনন্দ-উৎসব উদযাপন করতে হয়, তবে তা অবশ্যই সীমা এবং শৃঙ্খলা বজায় রেখে।

রবিবার (৫ মে) সকালে অ্যাকাডেমিক ভবন (কবি হেয়াত মামুদ ভবন)-১ এ ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থীদের র‌্যাগ ডে উদযাপনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের ২০১৩-১৪ সেশনের আজকের এই আয়োজন সকলের জীবনে আনন্দ বয়ে নিয়ে আসবে এবং ভবিষ্যৎ সময় সফল্যমণ্ডিত হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন উপাচার্য।

সকালে ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের গ্যালারি রুমে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। এরপর বিভাগের শিক্ষকবৃন্দ এবং ব্যাচটির সকল শিক্ষার্থীর অংশগ্রহণে একটি আনন্দ শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

বিভাগের প্রধান আরা তানজিয়া ছাড়াও দিনের এ সকল আনুষ্ঠানিকতায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হেনা মুস্তাফা কামাল, বিভাগের সহকারী অধ্যাপক মো. মনিরুজ্জামান, মো. আকতারুল ইসলাম, প্রভাষক সোহাগ আলী এবং জেসমিন নাহার ঝুমুর উপস্থিত ছিলেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড