• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবি শিক্ষকদের জাতীয় আর্কাইভ ও গ্রন্থাগার অধিদপ্তর পরিদর্শন

  বেরোবি প্রতিনিধি

০২ মে ২০১৯, ১৮:০৮
বেরোবি
জাতীয় আর্কাইভ ও গ্রন্থাগার অধিদপ্তর পরিদর্শন (ছবি : সংগৃহীত)

ফাউন্ডেশন কোর্সের অংশ হিসেবে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) দ্বিতীয় ও তৃতীয় ব্যাচের নবনিযুক্ত শিক্ষকরা জাতীয় আর্কাইভ ও গ্রন্থাগার অধিদপ্তর পরিদর্শন করেছেন। বৃহস্পতিবার (২ মে) দুপুরে জাতীয় আর্কাইভ ও পরে জাতীয় গ্রন্থাগার অধিদপ্তর পরিদর্শন করেন তারা।

এ সময় বেরোবি শিক্ষকদের স্বাগত জানান জাতীয় আর্কাইভ ও জাতীয় গ্রন্থাগার অধিদপ্তরের মহাপরিচালক দিলীপ কুমার সাহা (অতিরিক্ত সচিব)। তিনি বেরোবি শিক্ষকদের প্রশিক্ষণের উচ্ছ্বসিত প্রশংসা করেন এবং আবারও জাতীয় আর্কাইভ ও জাতীয় গ্রন্থাগার পরিদর্শনের নিমন্ত্রণ জানান।

পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন- জাতীয় আর্কাইভ ও গ্রন্থাগার অধিদপ্তরের পরিচালক আখতারুজ্জামান মো. মোস্তফা কামাল (যুগ্মসচিব), ঢাকা বিশ্ববিদ্যালয়ের তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ মেজবাহ-উল-ইসলাম, উপপরিচালক তাহমিনা আক্তার, দ্বিতীয় ফাউন্ডেশন কোর্সের কোর্স সিনিয়র ও ইংরেজি বিভাগের প্রভাষক ইমরানা বারী, তৃতীয় ব্যাচের কোর্স সিনিয়র ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মো. সারোয়ার আহমাদ, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মো. আব্দুল্লাহ-আল-মাহবুব, বাংলা বিভাগের প্রভাষক সিরাজাম মুনিরা, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মার্জিয়া সুলতানা, মো. সারোয়ার আহমাদ, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রভাষক মো. শামীম হোসেন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক বিউটি মণ্ডল, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক সানজিদ ইসলাম খান এবং পরিসংখ্যান বিভাগের প্রভাষক ফারজানা জান্নাত।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড