• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাবিতে তরীর নতুন সভাপতি জাকিউল, সম্পাদক সাগর

  জাবি প্রতিনিধি

২৯ এপ্রিল ২০১৯, ২১:৫৬
জাবিতে তরীর নতুন কমিটি
তরীর নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

ইতিহাস বিভাগের ৪৪তম আবর্তনের জাকিউল ইসলামকে সভাপতি ও ভূতাত্ত্বিক বিজ্ঞান বিভাগের ৪৫তম আবর্তনের সাগর হোসেনকে সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) স্বেচ্ছাসেবী সংগঠন ‘তরী’র ৬৮ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) বিকালে নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- আবু-হুরায়রা (লোক প্রশাসন), নাহিদুর রহমান (সিটি ইউনিভার্সিটি), মমতাজ রহমান (বাংলা) ও আসিফ সিরাজুম মনির (লোক প্রশাসন), যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু আজাদ সরকার (ইতিহাস), শাহিদা আক্তার (ইতিহাস), ইশরাত জাহান (গণিত), আফসার ইয়াসমিন (পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিক্স) ও সুপ্রিয়া দে মিন্টু (পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিক্স), সাংগঠনিক সম্পাদক মিনহাজুল ইসলাম হৃদয় (পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিক্স), সহসাংগঠনিক সম্পাদক জাহিমা আক্তার (জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ), মো. শফিকুল ইসলাম (গণিত), মো. মঞ্জু উদ্দিন (গণিত), সুজিৎ দেবনাথ (নৃবিজ্ঞান), তানজিলা আক্তার আঁখি (নৃবিজ্ঞান) এবং শারমিন আক্তার (ভূগোল ও পরিবেশ), কোষাধ্যক্ষ সাবিকুন্নাহার মৌ (প্রত্নতত্ত্ব), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ইয়াসিন আরাফাত (গণিত), দপ্তর সম্পাদক আবদুল্লাহ সুজন (ইতিহাস), সহঅফিস ব্যবস্থাপনা সম্পাদক মো. এমরান হোসেন হিমু (বাংলা), মোছা. সাদিয়া সামান্তা শোভা (প্রত্নতত্ত্ব) ও মো. ওমর ফারুক (ইংরেজি), শিক্ষা বিষয়ক সম্পাদক নুশরাত জাহান আলো (অর্থনীতি), ক্রীড়া সম্পাদক মুস্তাফিজুর রহমান (প্রত্নতত্ত্ব), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবিদা নাসরিন শিল্পী (ইংরেজি)।

এছাড়া কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- পিংকি রানী দাস (অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস), মরিয়ম খাতুন (ইতিহাস), হাসিনা খাতুন ঝর্ণা (পরিসংখ্যান), মো. আবু হুরায়রা (লোক প্রশাসন), আতিয়া মুন্নি (পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিক্স), আজিজা আফরিন (পরিসংখ্যান), ইসরাত জাহান নোভা (আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ), আস সাদিক মিতুল (লোক প্রশাসন), সুমাইয়া তাবাসসুম নাম্মি (ভূগোল ও পরিবেশ), আফরোজ মুমু (লোক-প্রশাসন), হিরক মাহমুদ (ফার্মেসি), সৃজন মাহমুদ (সরকার ও রাজনীতি), ফাইজা শেহরিন রাইয়া (অর্থনীতি), প্রাণময় বড়ুয়া নিলয় (সরকার ও রাজনীতি) এবং জান্নাতুল হাসান (সরকার ও রাজনীতি)।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড