• বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-১৯

পদক প্রাপ্তিতে গণ বিশ্ববিদ্যালয়ে আনন্দ উল্লাস

  গণবি প্রতিনিধি

২৯ এপ্রিল ২০১৯, ২০:২২
গণবিতে শিক্ষক-শিক্ষার্থীদের আনন্দ-উল্লাস
পদক প্রাপ্তিতে গণবিতে আনন্দ-উল্লাস (ছবি : দৈনিক অধিকার)

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-১৯ এ নারীদের তিনটি ইভেন্ট ফুটবল, ক্রিকেট ও হ্যান্ডবল এবং ছেলেদের একটি ইভেন্টে ফুটবলে স্বর্ণসহ মোট চারটি ইভেন্টে স্বর্ণ লাভ করে সাভারের গণ বিশ্ববিদ্যালয়।

এ উপলক্ষে সোমবার (২৯ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের আমতলায় বিজয় উদযাপনের আয়োজন করা হয়। এতে খেলাধুলায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা এবং অন্যান্য সাধারণ শিক্ষার্থীরা একে অপরকে মিষ্টি খাওয়ানোর মধ্য দিয়ে বিজয় উদযাপন করে। পরে শিক্ষার্থীরা একে অপরের সাথে আনন্দ উল্লাসে মেতে উঠেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারীসহ প্রায় ছয় শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিল।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন বলেন, ‘তোমরা বিশ্ববিদ্যালয়ের জন্য সম্মান বয়ে এনেছো। তোমরা আমাদের গর্ব, আগামীতে তোমরা আরও ভালো করবে।’

উল্লেখ্য যে, বিগত ২৯ মার্চ তারিখে প্রথমবারের মত আয়োজিত এই প্রতিযোগিতা উদ্বোধন করেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। সারাদেশ থেকে মোট ৬৫টি বিশ্ববিদ্যালয়ের ছেলে এবং মেয়েদের মধ্যে ফুটবল, ভলিবল, হ্যান্ডবল, ক্রিকেটসহ মোট ১০টি ইভেন্টে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ছেলেদের ফুটবল ছাড়াও গণ বিশ্ববিদ্যালয়ের নারী দল ফুটবল, ক্রিকেট ও হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"গণবি".*')) AND id<>60567 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড