• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিতুমীরে প্রীতি ক্রিকেট ম্যাচে বিএনসিসির জয়

  জিটিসি প্রতিনিধি

২৭ এপ্রিল ২০১৯, ১৫:৩৩
তিতুমীর কলেজ
বিজয়ী বিএনসিসি টিম (ছবি : দৈনিক অধিকার)

সকাল থেকেই ক্যাম্পাসজুড়ে হইহুল্লোড়, ঢোলের বাড়ি আর হাত তালি। শহীদ মিনারের কাছে যেতেই দেখা যায় দুইটা নির্দিষ্ট ড্রেসে প্রস্তুত হয়ে আছে রোভার এবং বিএনসিসির ক্রিকেট একটি নির্দিষ্ট টিম। সবার চোখে মুখে অপেক্ষা, কখন শুরু হবে তিন দিনের ক্রিকেট খেলার চূড়ান্ত ম্যাচ!

সরকারি তিতুমীর কলেজের দুটি স্বেচ্ছাসেবী সংগঠন 'বি এন সি সি' ও 'রোভার' দীর্ঘদিন ধরে সুনামের সাথে কাজ করে যাচ্ছে। বিভিন্ন ক্যাম্প ও কলেজ এর বাহিরে দক্ষ্যতার সাথে বিভিন্ন সমাজসেবামূলক কাজ ছাড়াও নিজেদের উৎকর্ষতা বৃদ্ধিতে খেলাধুলাও করে থাকে। এরই ধারাবাহিকতায় তিন দিনব্যাপী প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) এ ক্রিকেট ম্যাচের চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। ম্যাচের প্রথম ইনিংসে সব উইকেট হারিয়ে ৯০ রান সংগ্রহ করে।

জবাবে ব্যাট করতে নেমে বিএনসিসি ৭ উইকেটে এবং ১০ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌছে যায়। দলের পক্ষে তামজিদ অপরাজিত ৩৪ রান জয়ের জন্য গুরুত্বপূর্ণ অবদান রাখেন।

এর আগে নিজেদের মধ্যে ২ টি প্রীতি ম্যাচের আয়োজন করা হয়। এভাবে রোভার-বি এন সি সি নিজেদের মধ্যে পারস্পরিক সৌহার্দ্য বজায় রেখে সরকারি তিতুমীর কলেজের সুনাম আরও বয়ে আনবে বলে উভয় সংগঠনই আশাবাদ ব্যক্ত করেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড