• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবিতে চট্টগ্রাম ছাত্রকল্যাণ পরিষদের নবীন বরণ অনুষ্ঠিত

  কুবি প্রতিনিধি

২৬ এপ্রিল ২০১৯, ১৫:৫৯
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চট্টগ্রাম ছাত্রকল্যাণ পরিষদের অনুষ্ঠান
চট্টগ্রাম ছাত্রকল্যাণ পরিষদের নবীন বরণ (ছবি : সংগৃহীত)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) চট্টগ্রামস্থ শিক্ষার্থীদের সংগঠন চট্টগ্রাম ছাত্রকল্যাণ পরিষদের নবীন বরণ এবং প্রবীণদের বিদায়ী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের হল রুমে প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ আহসান উল্লাহর উপস্থিতিতে অনুষ্ঠানটি শুরু হয়ে পরে সংগঠনটির নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়ার পাশাপাশি প্রবীণ শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তারা সংগঠনের শিক্ষার্থীদের আশ্বস্ত করে বলেন, 'তোমরা যারা এই বিশ্ববিদ্যালয়ে চট্টগ্রামের শিক্ষার্থী রয়েছো, তোমরা কখনো চিন্তা করো না তোমরা একা, বরং এখানে তোমাদের দ্বিতীয় আরেকটি পরিবারের সাথে তোমরা যুক্ত হবে। সকলের সুবিধা-অসুবিধা একে অপরের পাশে থেকে সেই পরিবারের ভ্রাতৃত্ববোধকে তোমরা আঁকড়ে ধরবে।'

এ সময় সংগঠনটির বর্তমান সভাপতি মুহাম্মদ সাইফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক জনাব মো. শরীফুল ইসলাম, একই বিভাগের প্রভাষক জনাব এন. এম. ইসতিয়াক চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক জনাব কাজী এম. আনিসুল হক, কুমিল্লা জেলা সদর দক্ষিণ থানার তদন্ত কর্মকর্তা কমল কৃষ্ণ ধরসহ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত আঞ্চলিক সংগঠনটির সকল শিক্ষার্থী বৃন্দ।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড