• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

৬৪ জেলায় নতুন কমিটি করার ঘোষণা নুরের

  ঢাবি প্রতিনিধি

২৫ এপ্রিল ২০১৯, ১৪:৫২
ঢাবি
নুরুল হক নুর (ছবি : সংগৃহীত)

কোটা সংস্কার আন্দোলনের প্ল্যাটফর্ম বাংলদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নতুন কমিটি গঠন করা হচ্ছে বলে জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি ও বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক নুরুল হক নুর। দেশের ৬৪ জেলায় নতুন কমিটি দেওয়ার মাধ্যমে তরুণ সমাজের এই প্ল্যাটফর্মকে নতুন আঙ্গিকে ঢেলে সাজাতে এই উদ্যোগ নেওয়া হচ্ছে বলে জানান তিনি। 

বুধবার (২৪ এপ্রিল) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের এক স্ট্যাটাসে এ ঘোষণা দেন নুর।

তিনি লিখেছেন, গতানুগতিক লেজুড়বৃত্তিক ছাত্ররাজনীতি কিংবা রাজনৈতিক দলের হাতিয়ার হিসেবে কাজ করা ছাত্র সংগঠনের পরিবর্তে প্রকৃত অর্থে ছাত্র তথা সমাজ-রাষ্ট্রের কল্যাণে দেশপ্রেম, ত্যাগ ও সেবার মনমানসিকতা নিয়ে কাজ করবে এমন একটি আদর্শ ছাত্র সংগঠন হিসেবে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদকে এগিয়ে নিতে সকল শ্রেণি-পেশার মানুষের সমর্থন-সহযোগিতা ও পরামর্শ প্রত্যাশা করছি।

ঢাবি

ফেসবুকের স্ট্যাটাস

তিনি আরও লিখেছেন, মানুষের কল্যাণে সমাজ-রাষ্ট্রের অন্যায়-অনিয়ম, বৈষম্যের সমাধানে কার্যকর প্রতিবাদ এবং দেশের বিভিন্ন প্রান্তের ছাত্র তথা সাধারণ মানুষের যৌক্তিক ও ন্যায়সঙ্গত অধিকার আদায় এ সংগঠন কাজ করে যাবে। সাংগনিক কাঠামোর মাধ্যমে সারাদেশের ছাত্রসমাজের প্রতিনিধিদের নিয়ে কাজ করার স্বার্থে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজ, জেলা, উপজেলা, থানা পর্যায়ে ‘বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের কমিটি গঠনের কাজ চলছে। এতে সমর্থক, সুহৃদ-শুভাকাঙ্ক্ষীদের আন্তরিক সমর্থন ও সহযোগিতার মাধ্যমে টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত প্রাণের সংগঠন ছড়িয়ে পড়ুক সেই প্রত্যাশা কামনা করি।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড