• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাবিতে কুষ্টিয়া জেলা সমিতির নতুন কমিটি গঠন

  জাবি প্রতিনিধি

২৪ এপ্রিল ২০১৯, ২০:১৪
জাবি
সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত))

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) কুষ্টিয়া জেলা ছাত্র সংসদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ৪৪তম ব্যাচের শিক্ষার্থী মো. সৈকত রায়হান। অন্যদিকে, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দর্শন বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী আনিকা সুবাহ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি মেহেদী হাসান জয় (পদার্থ বিজ্ঞান), রাকিন আহনাফ (অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস), হাসিবুল হাসান শান্ত (অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস), মো. হাসানুজ্জামান (রসায়ন), মো. সুজন আলী (রসায়ন), মো. নাহিদুল ইসলাম (পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিক্স), শায়েখ ইবনে মিজান (আইআইটি) এবং মো. মামুন শেখ (নৃ-বিজ্ঞান), যুগ্ম-সাধারণ সম্পাদক ফারিহা আফনান শাহেদ (অর্থনীতি), মো. রোকনুজ্জামান কমল (লোকপ্রশাসন), সাবিহা ইসলাম নূর (দর্শন), তারেক শ্রাবণ (রসায়ন) এবং সনেট (পদার্থ বিজ্ঞান)।

সাংগঠনিক সম্পাদক মো. তুহিন আলী (গণিত), মো. কাব্বির হোসেন (ইতিহাস), ফরহাদ রেজা (রসায়ন), মেজবা (আন্তর্জাতিক সর্ম্পক) এবং রাকিব (আন্তর্জাতিক সর্ম্পক), সহসম্পাদক তাসফিয়া নাওয়ার তিন্নী (দর্শন), হাসমির রহমান অনিক (প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান), কোষাধ্যক্ষ খুশবুর রহমান পুলক (ভূগোল ও পরিবেশ), প্রচার সম্পাদক তাসনীম আজমী দোলা (উদ্ভিদবিজ্ঞান), দপ্তর সম্পাদক তাওহীদ চোধুরী (অর্থনীতি), ফারিয়া (রসায়ন), তুহিন (পদার্থ বিজ্ঞান) এবং লাবু (রসায়ন), ছাত্রকল্যাণ সম্পাদক মো. সাফিন আহমেদ (প্রাণিবিদ্যা) এবং মোছা. মুমতারিন ইলমা (প্রাণিবিদ্যা), সাংস্কৃতিক সম্পাদক শরণ এহসান (নাটক ও নাট্যতত্ত্ব) এবং রাকিব রহমান (নাটক ও নাট্যতত্ত্ব), শিক্ষা বিষয়ক সম্পাদক সাজিয়া (আন্তর্জাতিক সর্ম্পক), আশরাফুল নুসরাত বন্যা (পদার্থ বিজ্ঞান), আলিউল আজিম জীম (রসায়ন), নাবিল (বায়োটেকনোলজী অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং), ফয়সাল (দর্শন) এবং ওয়েসিস (ভূগোল ও পরিবেশ)।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন- অধ্যাপক ড. মো. শাহেদুর রশিদ, অধ্যাপক ড. মো. শরিফ উদ্দিন, অধ্যাপক ড. মো. হাসিবুর রহমান, অধ্যাপক ড. মো. সোহেল রানা, রেজা মোহাম্মদ আরিফ, এস. এম. নওশাদ হোসেন এবং ড. মো. আশরাফুল হাসান।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড