• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষা উপমন্ত্রীর সঙ্গে চবি শিক্ষক সমিতির সৌজন্য সাক্ষাৎ

  চবি প্রতিনিধি

২৪ এপ্রিল ২০১৯, ১২:০৮
চবি
সৌজন্য সাক্ষাৎ (ছবি : সংগৃহীত)

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) নবনির্বাচিত শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০১৯-এর সদস্যবৃন্দ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নানের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুর ৩টার দিকে ঢাকাস্থ শিক্ষা উপমন্ত্রীর কার্যালয়ে এবং সন্ধ্যা ৬টার দিকে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নানের সঙ্গে তার নিজ বাসভবনে পৃথক পৃথকভাবে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

সাক্ষাৎকালে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের যাতায়াত ব্যবস্থার সংকট এবং বিশ্ববিদ্যালয়ের গেস্ট হাউজের আবাসন সংকট ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা হয়। পাশাপাশি মানসম্মত উচ্চশিক্ষা নিশ্চিতকরণে কী কী পদক্ষেপ নেওয়া যায়, সে সব বিষয়েও আলোচনা হয় বলে দৈনিক অধিকারকে জানান চবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক মো. জাকির হোসেন।

তিনি আরও জানান, মাননীয় উপমন্ত্রী ও মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান শিক্ষক সমিতি উত্থাপিত দাবির সঙ্গে একমত পোষণ করেন ও মানসম্মত উচ্চশিক্ষা নিশ্চিতকরণে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণের আশ্বাস প্রদান করেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড