• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যবিপ্রবির কর্মচারীদের বাস প্রদানে কাজী নাবিলের প্রতিশ্রুতি

  যবিপ্রবি প্রতিনিধি

২৩ এপ্রিল ২০১৯, ১৭:৩৩
সংসদ সদস্য কাজী নাবিলের হাতে স্মারকলিপি প্রদান
সংসদ সদস্য কাজী নাবিলের হাতে স্মারকলিপি তুলে দিচ্ছেন যবিপ্রবির কর্মচারীরা (ছবি : সংগৃহীত)

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কর্মচারীদের যাতায়াতের সুবিধার্থে একটি বাস দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।

গত শনিবার (২০ এপ্রিল) যবিপ্রবির রিজেন্ট বোর্ডের ৫৪তম সভায় যোগ দেওয়ার প্রাক্কালে কর্মচারীরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে দাবি সংবলিত একটি স্মারকলিপি দিলে তিনি বাস দেওয়ার এ প্রতিশ্রুতি দেন।

কর্মচারীদের দেওয়া স্মারকলিপিতে বলা হয়, একজন শিক্ষানুরাগী, সমাজকর্মী, জনপ্রতিনিধি এবং শিল্পপতি হিসাবে আপনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ‘রূপকল্প-২০২১’ বাস্তবায়নের স্বপ্ন সারথি। যশোর তথা দক্ষিণবঙ্গের অন্যতম বিদ্যাপীঠ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। অত্র প্রতিষ্ঠানে কর্মরত ৩৫০ জন কর্মচারীর যাতায়াতের জন্য বিশ্ববিদ্যালয়ের প্রশাসন কর্তৃক একটি মাত্র বাস বরাদ্দ আছে, যেটি কর্মচারীর সংখ্যার তুলনায় অপ্রতুল। শিক্ষানুরাগী শিল্পপতি হিসেবে যবিপ্রবির কর্মচারীদের যাতায়াত সমস্যা সমাধানে একটি বাস প্রদান করে কর্মচারীদের পাশে দাঁড়ানোর জন্য আপনার সদয় মর্জি হয়। এ সময় কাজী নাবিল আহমেদ কর্মচারীদের দাবি-দাওয়ার কথা মন দিয়ে শোনেন এবং অচিরেই এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে বলে তাদের আশ্বস্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন- যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মচারী সমিতির সভাপতি এস এম সাজেদুর রহমান জুয়েল, সহসভাপতি মো. আরশাদ আলী ও রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক কে এম আরিফুজ্জামান সোহাগ, যুগ্ম সম্পাদক শওকত ইসলাম সবুজ, কোষাধ্যক্ষ মো. টিপু সুলতান, সাংগঠনিক সম্পাদক মো. বিল্লাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমন হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক পদে নূরে ইয়াসমিন জলি প্রমুখ।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড