• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাবিসাসের সুবর্ণ জয়ন্তী ২৫ ও ২৬ জুলাই

  রাবি প্রতিনিধি

২১ এপ্রিল ২০১৯, ২৩:৩৪
রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি
রাবিসাস (ছবি : সংগৃহীত)

রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) সুবর্ণ জয়ন্তী উদযাপনের লক্ষ্যে বিশেষ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০এপ্রিল) ঢাকার কাকরাইলে অবস্থিত এনার্জি অ্যান্ড পাওয়ার ম্যাগাজিনের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সুবর্ণ জয়ন্তীর সম্ভাব্য তারিখ আগামী ২৫ ও ২৬ জুলাই।

সভায় সুবর্ণ জয়ন্তী আয়োজনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয় এবং অনুষ্ঠানটি সুন্দরভাবে সম্পন্ন করতে সার্বিক বিষয়ে আলোচনা করা হয়। রাবিসাসের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক মলয় কুমার ভৌমিককে আহ্বায়ক করে উদযাপন কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও এ উদযাপনকে কেন্দ্র করে আরও তিনটি কমিটি গঠন করা হয়েছে।

রাবিসাসের সাবেক সভাপতি আহমেদ সফি উদ্দিনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাবেক সভাপতি ও রাবিসাসের সাবেক সভাপতি কেএম শহিদুল হক, এনার্জি অ্যান্ড পাওয়ার ম্যাগাজিনের সম্পাদক মোল্লা আমজাদ, আলোকিত বাংলাদেশের নিউজ এডিটর তারিকুল ইসলাম, সমিতির সাবেক সাধারণ সম্পাদক রব মজুমদার, সাবেক সদস্য হোজ্জাতুল ইসলাম সোহাগ, সাবেক সাধারণ সম্পাদক ও বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মামুন আব্দুল কাইয়ুম, সাবেক সভাপতি এনায়েত করিম ও শাকির ইকরাম, সাবেক সদস্য মাইদুল ইসলাম, সমিতির বর্তমান সভাপতি সুজন আলী ও সাধারণ সম্পাদক সাইফুল্লাহ সাইফ, প্রমুখ।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড