• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিক মারধরের প্রতিবাদে বেরোবিসাসের ৪৮ ঘণ্টার আল্টিমেটাম

  বেরোবি প্রতিনিধি

২১ এপ্রিল ২০১৯, ১৫:০২
বেরোবি
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ (ছবি : দৈনিক অধিকার)

দিনাজপুরের বীরগঞ্জে স্বপ্নতরী অ্যাগ্রো সার্ভিসেস লিমিটেডের গ্রাহক হয়রানি ও প্রতারণার অনুসন্ধানী প্রতিবেদন তৈরি করতে গিয়ে ছাত্রলীগ নেতা অন্তুরের নেতৃতে সাংবাদিকদের মারধরের ঘটনার প্রতিবাদে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বেরোবিসাস)।

রবিবার (২১ এপ্রিল) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর গেটের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে এ আল্টিমেটাম দেন তারা।

বেরোবিসাসের সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম বকুলের সঞ্চালনায় এবং সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. তুহিন ওয়াদুদ, লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক আসাদুজ্জামান মণ্ডল আসাদ, সময় টিভির হেদায়েতুল ইসলাম বাবু, বেরোবি ডিবেট ফোরামের সভাপতি এইচ এম আব্দুল কাদের, বেরোবিসাসের কোষাধ্যক্ষ এস এম আল-আমিন, দপ্তর সম্পাদক ইসমাইল রিফাত ও রাব্বি হাসান সবুজ, প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিক হলো জাতির বিবেক। প্রতিদিন দেশের বিভিন্ন প্রান্তে তারা মারধর ও লাঞ্চনার শিকার হচ্ছেন। এটা খুবই ন্যাক্কারজনক ঘটনা।

বক্তারা আরও বলেন, সাংবাদিকরা হলো রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ । তারা জনগণের জন্য কাজ করেন। তাদের ওপর হামলা খুবই দুঃখজনক । তারা যে দলেরই হোক না কেন ৪৮ ঘণ্টার মধ্যে অভিযুক্তদের গ্রেফতার করে শাস্তি নিশ্চিত করতে হবে। এ সময় সরকারের কাছে হামলাকারীদের বিচারের দাবিও জানান তারা।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড