• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহী যাচ্ছে বুটেক্সের ফুটবলাররা

  বুটেক্স প্রতিনিধি

১৯ এপ্রিল ২০১৯, ১৭:১৫
বুটেক্স ফুটবল দল
উপাচার্যের সঙ্গে বুটেক্সের ফুটবল দল (ছবি : সংগৃহীত)

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এ অংশগ্রহণ করতে শুক্রবার (১৯ এপ্রিল) সকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উদ্দেশে রওনা করেছে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) ফুটবল দল।

দেশের সরকারি বিশ্ববিদ্যালয় সমূহের অংশগ্রহণে আয়োজিত এ টুর্নামেন্টে ২৪টি দল অংশগ্রহণ করেছে। আগামী ২০ এপ্রিল অনুষ্ঠিতব্য এ টুর্নামেন্টের খেলাসমূহ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হবে।

ফুটবল দলের রাজশাহী যাত্রা উপলক্ষে বুটেক্স স্পোর্টস ক্লাব ও ফুটবল স্কোয়াডের সদস্যরা বুটেক্সের মাননীয় উপাচার্য অধ্যাপক আবুল কাশেমের সঙ্গে দেখা করতে গেলে তিনি তাদের শুভ কামনা জানান।

খেলাধুলা নিয়ে সাম্প্রতিক সময়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ঘটে যাওয়া ঘটনাকে স্মরণ করে তিনি বলেন, 'ওখানে যারা খেলবে তারা এবং তোমরা দেশের সর্বোচ্চ শিক্ষা প্রতিষ্ঠান সমূহের মেধাবী ছাত্র। ইনশাআল্লাহ, তোমরা ভবিষ্যতে সর্বোচ্চ পর্যায়ে থাকবে। সেটা তোমাদের আচরণ দিয়ে প্রমাণ করে আসবে।'

তিনি আরও বলেন, 'খেলায় হার-জিত থাকবে। কিন্তু তোমাদের ব্যবহার দিয়ে যেন তোমরা সবসময় জিতে আসতে পারো সে চেষ্টা করবে।'

এ সময় সেখানে উপস্থিত ছিলেন- বুটেক্স স্পোর্টস ক্লাবের মডারেটর আরিফ ইকবাল, ক্লাবের সভাপতি ফাহাদ হাসান ও বুটেক্স ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাঈনুল ইসলাম লিংকন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড