• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের নবীন বরণ

  কুবি প্রতিনিধি

১৭ এপ্রিল ২০১৯, ১৮:৩৪
কুমিল্লা বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের নবীন বরণ অনুষ্ঠিত (ছবি : সংগৃহীত)

জমকালো আয়োজনে নবীন বরণ, দায়িত্ব হস্তান্তর ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) সায়েন্স ক্লাব।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের হল রুমে এই অনুষ্ঠান আয়োজন করে সংগঠনটি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক তন্ময় কুমার সরকারের উপস্থাপনায় এবং সংগঠনটির সাবেক সভাপতি মো. ওবায়দুল হক অবির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ড. মো. আবু তাহের, বিজ্ঞান অনুষদের ডিন ড. এ কে এম রায়হান উদ্দিন এবং ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. সজল চন্দ্র মজুমদার, আরো উপস্থিত ছিলেন- ক্লাব টির মডারেটর জিল্লুর রহমান, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ এবং বিভিন্ন বিভাগের নবীন শিক্ষার্থীসহ ক্লাবের বর্তমান এবং বিগত সদস্যরা।

প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী বলেন, শিক্ষার মাধ্যমে সমাজকে উন্নত করতে যে কয়েকটা সংগঠনকে আমি কাজ করতে দেখেছি তার মধ্যে সায়েন্স ক্লাব অন্যতম। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বাচ্চাদের নিয়ে করা সায়েন্স ফেস্টিভ্যালটি আমাকে খুব আকর্ষণ করেছে। এইবারের ফেস্টিভ্যালটি আমরা কোনো জাতীয় পুরস্কারপ্রাপ্ত বিজ্ঞানীকে নিয়ে করব।

অনুষ্ঠানের শেষ পর্বে আয়োজন করা হয় সাংস্কৃতিক সন্ধা। এতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিল্পীদের নাচে-গানে মাতিয়ে তোলার পাশাপাশি ক্লাবের সদস্যদের মনোমুগ্ধকর বিভিন্ন আয়োজন ছিল।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড