• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবিতে বন্ধুর উদ্যোগে স্বেচ্ছায় রক্তদাতাদের সম্মাননা প্রদান

  কুবি প্রতিনিধি

১৬ এপ্রিল ২০১৯, ১৮:৫০
কুবিতে স্বেচ্ছায় রক্তদাতাদের সম্মাননা প্রদান
স্বেচ্ছায় রক্তদাতাদের সম্মাননা প্রদান (ছবি : সংগৃহীত)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) একমাত্র স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন 'বন্ধু'র উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের নিয়মিত স্বেচ্ছায় রক্তদানকারী শিক্ষার্থীদের মাঝে সম্মাননা প্রদান ও রক্তদানে উদ্বুদ্ধকরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

'যদি করি স্বেচ্ছায় রক্তদান, বাঁচবে জীবন বাঁচবে প্রাণ' এই প্রতিপাদ্যে মঙ্গলবার (১৬ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর কক্ষে আয়োজিত অনুষ্ঠানে বন্ধুর যুগ্ম-সাধারণ সম্পাদক শাখাওয়াত শাওন ও সদস্য জান্নাতুল কাউসার রুমকির সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, 'আজকের অনুষ্ঠানে যারা উপস্থিত হয়েছেন তারা সবাই ভেজাল মুক্ত মানুষ, আপনারা শ্রেষ্ঠ মানুষ। আপনারাই পারেন মানবিক কাজের মাধ্যমে সমাজকে পরিবর্তন করতে।'

এ সময় আরও উপস্থিত ছিলেন- শিক্ষক সমিতির সভাপতি ড. মো. শামিমুল ইসলাম, সহকারী প্রক্টর শুভ ব্রত সাহা ও 'বন্ধু'র উপদেষ্টা আবু বক্কর সিদ্দিক সোহেলসহ বন্ধু' কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সকল সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ৭ম থেকে ৯ম ব্যাচ পর্যন্ত চার বা তার অধিক রক্তদানকারী শিক্ষার্থীদের সার্টিফিকেট ও চাবির রং দিয়ে সম্মাননা জানানো হয়। রক্তদান সম্মাননা ও রক্তদানে উদ্বুদ্ধকরণ মাধ্যমে অনুষ্ঠানের প্রথম পর্যায় অনুষ্ঠিত হয়। পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ১০ম থেকে ১৩ম ব্যাচের শিক্ষার্থীদের এ সম্মাননা প্রদান করবে। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন 'বন্ধু'র সভাপতি আশরাফুল হক ভূঁইয়া।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড