• বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

ভাসানী বিশ্ববিদ্যালয়ে তিন দিনব্যাপী র‍্যাগ ডে শুরু কাল

  মাভাবিপ্রবি প্রতিনিধি ১৫ এপ্রিল ২০১৯, ১৫:৪৬

মাভাবিপ্রবি
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) একাদশ ব্যাচের তিন দিনব্যাপী র‍্যাগ ডে উৎসব আগামীকাল মঙ্গলবার (১৬ এপ্রিল) থেকে শুরু হবে। চলবে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) পর্যন্ত। এবারের র‍্যাগ উৎসবের নাম দেওয়া হয়েছে ‘বর্ণ ১১’।

র‍্যাগ ডে উৎসব আয়োজনে রসায়ন বিভাগের শিক্ষার্থী আব্দুল খালেককে আহ্বায়ক এবং পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী রায়হানকে সদস্য সচিব করে ১৮ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

র‍্যাগ ডে উৎসবের আহ্বায়ক আব্দুল খালেক জানান, তিন দিনব্যাপী র‍্যাগ ডে উৎসবের প্রথম দিন মঙ্গলবার (১৬) এপ্রিল সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলাউদ্দিন র‍্যাগ ডে উদ্ধোধন করবেন।

সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ফানুস উৎসব অনুষ্ঠিত হবে। বুধবার (১৭ এপ্রিল) বিকালে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে সব বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে নাটিকা, স্টেজ পারফরমেন্স, নৃত্য, গান পরিবেশন করবেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ১১টা থেকে আনপ্লাগড মিউজিক কনসার্ট অনুষ্ঠিত হবে।

তিন দিনব্যাপী এ উৎসবের প্রধান আকর্ষণ বুধবার সাংস্কৃতিক সন্ধ্যা এবং বৃহস্পতিবার অন্বেষণ, সিএনভি এবং আভাস ব্যান্ডের কনসার্ট।

এ দিকে, ‘বর্ণ ১১’ র‍্যাগ ডে উপলক্ষে ক্যাম্পাস ও ক্যাম্পাস সংলগ্ন আশেপাশের এলাকাজুড়ে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ। এ র‍্যাগ উৎসবকে ঘিরে চলছে বিশ্ববিদ্যালয় জুড়ে নানা আয়োজন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"মাভাবিপ্রবি".*')) AND id<>57839 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড