• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবির ব্যবসায় প্রশাসন বিভাগের ২ দিনব্যাপী মিলনমেলা সম্পন্ন

  শাবি প্রতিনিধি

১৪ এপ্রিল ২০১৯, ০৮:৩০
শাবিপ্রবি
ব্যবসায় প্রশাসন বিভাগের পুনর্মিলনী-১৯ (ছবি : দৈনিক অধিকার)

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগের ২০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে দুই দিনব্যাপী সিনিয়র জুনিয়রদের মিলনমেলা পুনর্মিলনী ও বিভাগের ২০ বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন হযেছে। দীর্ঘ পথচলার ২০ বছরে ছড়িয়ে ছিটিয়ে থাকা স্মৃতি বিজড়িত এ মিলনমেলায় বিভাগের ১ম ব্যাচ থেকে শুরু করে ২১তম ব্যাচের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

দুই দিনব্যাপী এ অনুষ্ঠানে ১২ এপ্রিল (১ম দিন) আনন্দ র‌্যালি, উদ্বোধনী অনুষ্ঠান, পুনর্মিলনীর সুভেনিয়র ‘গ্রাস রুট’ এর মোড়ক উন্মোচন, অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ওয়েবসাইট উদ্বোধন ও কেক কাটার অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মিটিং, সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে মনোরম সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। এ সময় পারফর্ম করে দেশসেরা ব্যান্ড ‘অর্থহীন’ ও বিশ্ববিদ্যালয়ের ‘রিম’, নোঙর ও বিভাগের নিজস্ব ব্যান্ড ‘আনাড়ি’।

অন্যদিকে, ১৩ এপ্রিল (২য় দিন) ক্রীড়া প্রতিযোগিতা, ফান প্রোগ্রাম, স্মৃতিচারণ, বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাতে গালা ডিনারের মধ্য দিয়ে ২ দিনব্যাপী এ মিলনমেলার সমাপ্তি ঘটে।

এ দিকে, ২ দিনব্যাপী এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন (এমপি), বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, স্কুল অব ম্যানেজম্যান্ট অ্যান্ড বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের ডিন ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. মোছাদ্দেক আহমেদ চৌধুরী, অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের সভাপতি তানভীর আহমেদ শাকিল ও সাধারণ সম্পাদক মনির আহমেদ চৌধুরী, পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব ও অনুষ্ঠানের আহ্বায়ক তানভীর আহমদ তরফদার প্রমুখ।

অনুষ্ঠানে বিভাগের প্রায় সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে প্রায় ৭ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে। এছাড়া, বিভাগের শিক্ষকবৃন্দসহ সাবেক-বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে মুখরিত হয়ে ওঠে ৩২০ একরের সবুজ ক্যাম্পাস।

উল্লেখ্য, ‘টুগেদার ফরএভার’ এ স্লোগানকে সামনে রেখে ব্যবসায় প্রশাসন বিভাগের ‘২০ বছর পূর্তি ও ব্যবসায় প্রশাসন পুনর্মিলনী-১৯’ শিরোনামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড