• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প

ব্র্যাককে হারিয়ে ফুটবলের সেমিফাইনালে গণ বিশ্ববিদ্যালয়

  গণবি প্রতিনিধি

১২ এপ্রিল ২০১৯, ১৬:০৭
ব্র্যাক-গণবি ফুটবল ম্যাচ
প্রতিপক্ষের ডি-বক্সে আক্রমণ (ছবি : দৈনিক অধিকার)

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০১৯ এর ছেলেদের ফুটবলে সেমিফাইনাল নিশ্চিত করেছে সাভারের গণ বিশ্ববিদ্যালয় (গবি)। শুক্রবার (১২ এপ্রিল) সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ব্র্যাক ইউনিভার্সিটিকে ১-০ ব্যবধানে হারায় তারা।

ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে উভয় দল। কিন্তু নিখুঁত ফিনিশিংয়ের অভাবে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় না কোনো দলই । প্রথমার্ধের ২৩ মিনিটে দুর্দান্ত গোল করে দলকে এগিয়ে নেন গণ বিশ্ববিদ্যালয়ের ফরহাদ। প্রথমার্ধে ১-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় গণ বিশ্ববিদ্যালয়।

দ্বিতীয়ার্ধে গোল শোধে মরিয়া হয়ে ওঠে ব্র্যাক ইউনিভার্সিটি। কিন্তু গবি রক্ষণভাগের দৃঢ়তা আর গোলরক্ষকের দারুণ কিছু সেভে গোলের দেখা পাইনি ব্র্যাক ইউনিভার্সিটি। ফলে ১-০ ব্যবধানের জয় নিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে গণ বিশ্ববিদ্যালয়। এছাড়া ব্যবধান বাড়ানোর বেশ কিছু সুযোগ পেলেও কাজে লাগাতে ব্যর্থ হয় গণ বিশ্ববিদ্যালয় খেলোয়াড়রা।

উল্লেখ্য, ‘বঙ্গবন্ধুর চেতনায় গড়ি মাদক মুক্ত বাংলাদেশ’ প্রতিপাদ্যে গত ২৯ মার্চ থেকে প্রথমবারের মতো বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০১৯’ শুরু হয়। মোট ১০টি ইভেন্টে দেশের ৬৫টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রায় ২ হাজার ৭শ ক্রীড়াবিদ এই আয়োজনে অংশ নিয়েছেন। ইভেন্টগুলো হচ্ছে- ক্রিকেট, ফুটবল, ভলিবল, বাস্কেটবল, হ্যান্ডবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, সাইক্লিং, সুইমিং এবং অ্যাথলেটিক্স।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড