• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবি কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন কাল

  শাবি প্রতিনিধি

১০ এপ্রিল ২০১৯, ১৭:৪৩
শাবিপ্রবি
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) বিভিন্ন ক্ষেত্রে কর্মরত কর্মচারীদের সংগঠন ‘কর্মচারী ইউনিয়নের’ দ্বি-বার্ষিক নির্বাচন-১৯ আগামীকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। বুধবার (১০ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেন প্রধান নির্বাচন কমিশনার ডেপুটি রেজিস্ট্রার এ এফ এম সালাউদ্দিন।

তিনি জানান, আগামীকাল বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল সাড়ে ৯টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত কর্মচারী ইউনিয়ন কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ১৭টি পদের বিপরীতে ৩৮ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এবারের নির্বাচনে ভোটার সংখ্যা ২৭১ জন।

এ দিকে, নির্বাচন কমিশনার হিসেবে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রকৌশলী ইঞ্জি. মোহাম্মদ তানজীম শামস ও উপ-সহকারী প্রকৌশলী জয়নাল আহমেদ চৌধুরী দায়িত্ব পালন করছেন বলে জানান তিনি।

তিনি আরও জানান, এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে- ‘জুনাদ আলী, অজয় ও তাজুল পরিষদ’ ও ‘সাদেক ময়ূন ও সালাউদ্দিন পরিষদ’। এছাড়া, কয়েকটি পদে স্বতন্ত্রপ্রার্থী হিসেবেও অনেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

‘জুনাদ আলী, অজয় ও তাজুল পরিষদ’ প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন- সভাপতি মো. জুনাব আলী, সিনিয়র সহসভাপতি মো. শফিকুল ইসলাম, সহসভাপতি অজয় চক্রবর্তী, সাধারণ সম্পাদক মো. তাচুল ইসলাম, সহসাধারণ সম্পাদক মো. রুবেল আহমদ, সাংগঠনিক সম্পাদক মো. এনাম মিয়া, সহসাংগঠনিক সম্পাদক মো. আমান উদ্দিন, কোষাধ্যক্ষ মো. আকিল আলী, সহকোষাধ্যক্ষ মো. সামসুল হক, দপ্তর সম্পাদক নিরঞ্জন বাসপার, সহদপ্তর সম্পাদক মো. আক্তার হোসেন, প্রচার সম্পাদক মো. রুবেল ইসলাম, সহপ্রচার সম্পাদক মো. রাজন আহমদ, ক্রীড়া সম্পাদক পদে মো. বাবুল হোসেন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়াও একই প্যানেল থেকে সদস্য পদে মো. সাজ্জাদুর রহমান, মো. আবু তাহের ও মো. হোসেন মিয়া নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অন্যদিকে, ‘সাদেক, ময়ূন ও সালাউদ্দিন পরিষদ’ প্যানেল থেকে নির্বাচন করছেন, সভাপতি মো. সাদেক আহমদ, সিনিয়র সহসভাপতি আব্দুল ময়ূন, সহসভাপতি অশক চন্দ্র দাস, সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন বুকসান, যুগ্ম সম্পাদক মো সোহেল আহমেদ, দপ্তর সম্পাদক শুকুর আলী, সহদপ্তর সম্পাদক গৌরি রাণী সমাদ্দার, কোষাধ্যক্ষ পদে মো. আব্দুর রউফ, সহকোষাধ্যক্ষ মো. শামিম আহমদ, সাংগঠনিক সম্পাদক মো. মানিক মিয়া, প্রচার সম্পাদক সুমন রাউত, সহপ্রচার সম্পাদক আব্দুল্লাহ, ক্রীড়া সম্পাদক পদে মো. নুরুজ্জামান খোকন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়াও একই প্যানেল থেকে সদস্য পদে মো. আবিদ আলী, আহাম্মদ আলী ও মো. শাহাজাহান মিয়া নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়া, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সভাপতি পদে শেখ মো. আজিজুর রহমান, সহসভাপতি মো. হেলিম মিয়া, দপ্তর সম্পাদক মো. লিটন মিয়া ও সাংগঠনিক সম্পাদক ক্ষুদিরাম কর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড