• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দলীয় নেতার ওপর হামলায় শাবি ছাত্রলীগের সহসভাপতি আটক

  শাবিপ্রবি প্রতিনিধি

০৯ এপ্রিল ২০১৯, ২২:০৯
শাবি ছাত্রলীগ
শাবি ছাত্রলীগের সহসভাপতি মোস্তাকিম আহমেদ (ছবি : সংগৃহীত)

নিজ দলের নেতার ওপর হামলার ঘটনায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের সহসভাপতি মোস্তাকিম আহমেদ মুস্তাককে আটক করেছে পুলিশ। আটকের বিষয়টি নিশ্চিত করেন জালালাবাদ থানার তদন্তকারী কর্মকর্তা এসআই চন্দ্র শেখর রায়।

তিনি জানান, সোমবার (৮ এপ্রিল) রাতে বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকা থেকে মুস্তাককে আটক করা হয়। আটকের পর মঙ্গলবার (৯ এপ্রিল) তাকে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, গত ২৩ মার্চ বাংলা বিভাগ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাজীব সরকারের ওপর হামলার ঘটনায় একটি মামলা করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সেই মামলায় অভিযুক্ত মুস্তাক নামের একজনকে আটক করা হয়েছে। আটকের পর তাকে কোর্টে পাঠানো হয়েছে।

জানা যায়, জালালাবাদ থানায় ২৫ মার্চ দায়েরকৃত ৩০ নম্বর মামলায় আসামি হিসেবে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ দিকে মামলায় নয়জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে আসামি করে এ মামলা করা হয়।

মামলার অন্যান্য আসামিরা শাবি ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক শাখাওয়াত হোসেনের অনুসারী। মামলার আসামিরা হলেন- মাহবুব শোভন (আইপিই), মুজাহিদুল ইসলাম রিশাদ (ইংরেজি), কাওসার আহমেদ সোহাগ (বাংলা), সুমন মিয়া (লোক প্রশাসন), সুজন বৈষ্ণব (লোক প্রশাসন), ইফতেখার আহমদ রানা (সিএসই), আমিনুল ইসলাম (সমুদ্র বিজ্ঞান), আবদুল বারী সজীব (লোকপ্রশাসন)।

প্রসঙ্গত, গত ২৩ মার্চ (শনিবার) বিকালে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে শাবি বাংলা বিভাগ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাজীব সরকারকে হত্যার উদ্দেশ্যে হামলা করে শাবি ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক শাখাওয়াত হোসেনের অনুসারীরা। এতে রাজীবের অভিযোগের প্রেক্ষিতে উপরোক্ত নয়জনের নাম উল্লেখপূর্বক আরও অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে জালালাবাদ থানায় বিশ্ববিদ্যালয়ের পক্ষ রেজিস্টার মুহাম্মদ ইশফাকুল হোসেন একটি মামলা দায়ের করেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড