• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-১৯

ফুটবলে জাবিকে হারাল গণ বিশ্ববিদ্যালয়

  গণবি প্রতিনিধি

০৯ এপ্রিল ২০১৯, ১৪:৪৮
জাবি
বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পের-১৯ প্রমিলা ফুটবল (ছবি : দৈনিক অধিকার)

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-১৯ এর প্রমিলা ফুটবলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বিপক্ষে ২-০ ব্যবধানে জয় পেয়েছে সাভারের গণ বিশ্ববিদ্যালয় (গণবি)। মঙ্গলবার (৯ এপ্রিল) বেলা ১১টা ৩০ মিনিটে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

খেলার শুরু থেকেই নিজেদের সেরাটা দিয়ে খেলতে থাকে উভয় দল। প্রথমার্ধের মাঝ সময়ে গোল করে দলের ব্যবধান ১-০ তে নিয়ে যান গণ বিশ্ববিদ্যালয়ের খাদিজা। এরপরে উভয়দল আপ্রাণ চেষ্টা করেও কোনো গোলের দেখা না পাওয়ায় খেলার প্রথমার্ধ ১-০ ব্যবধানে শেষ হয়।

দ্বিতীয়ার্ধের শুরুতেই গোলের জন্য মরিয়া হয়ে ওঠে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। দ্বিতীয়ার্ধে গোল করে দলের জয় নিশ্চিত করেন গণ বিশ্ববিদ্যালয়ের রুমা। শেষ মুহূর্তে ২-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে গণ বিশ্ববিদ্যালয়।

গ্রুপ পর্বের আরেক খেলায় বিকালে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের মুখোমুখি হবে গণ বিশ্ববিদ্যালয়।

উল্লেখ্য, ‘বঙ্গবন্ধুর চেতনায় গড়ি মাদকমুক্ত বাংলাদেশ’ এই মূল প্রতিপাদ্যকে ধারণ করে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে দেশে প্রথমবারের মতো শুরু হয়েছে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০১৯’। দেশের ৬৫টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রায় ২ হাজার ৭০০ ক্রীড়াবিদ এই আয়োজনে অংশ নিয়েছে। ক্রিকেট, ফুটবল, ভলিবল, বাস্কেটবল, হ্যান্ডবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, সাইক্লিং, সুইমিং আর অ্যাথলেটিক্স এই ১০টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড