• রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় বাস্কেটবলে চ্যাম্পিয়ন জাবি

  জাবি প্রতিনিধি

০৮ এপ্রিল ২০১৯, ১৪:০৯
জাবি
বাস্কেটবলে চ্যাম্পিয়ন জাবি (ছবি : সম্পাদিত)

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-১৯ এর বাস্কেটবলে ইসলামী বিশ্ববিদ্যালয়কে ৭০-৫৭ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি)। সোমবার (৮ এপ্রিল) আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের (এআইইউবি) বাস্কেটবল কোর্টে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে জাবি।

ম্যাচের শুরু থেকে আক্রমণ অব্যাহত রাখে জাবি বাস্কেটবল টিম। আক্রমণ পাল্টা আক্রমণে খেলা চলতে থাকে, কিন্তু জাবির সজীব, নাঈম, কামরুলদের আক্রমণে নাজেহাল হতে থাকে ইসলামী বিশ্ববিদ্যালয়। পয়েন্ট পেতে মরিয়া হয়ে ওঠে তারা। শেষ পর্যন্ত ৫৭ পয়েন্ট অর্জন করতে সক্ষম হয় ইবি। এর ফলে ৭০-৫৭ পয়েন্টে ব্যবধানে হেরে রানার্সআপ হয়েই সন্তুষ্ট থাকতে হলো ইবিকে।

প্রসঙ্গত, ‘বঙ্গবন্ধুর চেতনায় গড়ি মাদক মুক্ত বাংলাদেশ’ এই প্রতিপাদ্যে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে দেশে প্রথমবারের মতো বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০১৯ শুরু হয়েছে। দেশের ৬৫টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রায় ২ হাজার ৭০০ ক্রীড়াবিদ এই আয়োজনে অংশ নিয়েছেন। ক্রিকেট, ফুটবল, ভলিবল, বাস্কেটবল, হ্যান্ডবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, সাইক্লিং, সুইমিং আর অ্যাথলেটিক্স এই ১০টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড