• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

১২ এপ্রিল থেকে শাবিপ্রবির ব্যবসায় প্রশাসন বিভাগের পুনর্মিলনী

  শাবিপ্রবি প্রতিনিধি

০৭ এপ্রিল ২০১৯, ২১:০০
সংবাদ সম্মেলন
শাবি প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলন (ছবি : দৈনিক অধিকার)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের ২০ বছর পূর্তি উপলক্ষে দুই দিনব্যাপী ‘২০ বছর পূর্তি ও ব্যবসায় প্রশাসন পুনর্মিলনী'- ২০১৯ শিরোনামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী ১২ এপ্রিল (শুক্রবার) ও ১৩ এপ্রিল (শনিবার) এই অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

রবিবার (৭ এপ্রিল) বিকালে শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন ‘ শাবিপ্রবি বিবিএ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মনির আহমেদ চৌধুরী।

এ সময় মনির আহমেদ চৌধুরী জানান, 'দুই দিনব্যাপী এ অনুষ্ঠানে আগামী ১২ এপ্রিল সকাল ১০টায় র‍্যালির আয়োজন করা হয়েছে। এছাড়া সকাল সাড়ে ১০ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে পুনর্মিলনীর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।'

এ সময় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন (এমপি)। এছাড়া অনুষ্ঠানে ‘গেস্ট অব অনার’ হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এছাড়া অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের সভাপতি তানভীর আহমেদ শাকিলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্কুল অব ম্যানেজম্যান্ট অ্যান্ড বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের ডিন ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. মোছাদ্দেক আহমেদ চৌধুরী। এছাড়া অনুষ্ঠানের আহ্বায়ক হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব তানভীর আহমদ তরফদার। তিনি আরও জানান, '২ দিনব্যাপী এ অনুষ্ঠানের ১ম দিন বিকালে ‘অন্টারপ্রেনিয়র সেশন’ এ কি-নোট স্পীকার হিসেবে উপস্থিত থাকবেন আল হারামাইন পারফিউম গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক মো. মাহতাবুর রহমান নাসির। এছাড়া সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে কনসার্টের আয়োজন করা হয়েছে। এ সময় পারফর্ম করবে দেশসেরা ব্যান্ড ‘অর্থহীন’ ও বিশ্ববিদ্যালয়ের ‘রিম’, নোঙর ও বিভাগের নিজস্ব ব্যান্ড ‘আনাড়ি’।

২য় দিনের আয়োজনের মধ্যে রয়েছে- ক্রীড়া প্রতিযোগিতা, ফান প্রোগ্রাম, স্মৃতিচারণ ও বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান। আয়োজনের সার্বিক সহযোগিতায় রয়েছে প্রাণ আপ, আড়ং এবং আল হারামাইন পারফিউম গ্রুপ অব কোম্পানি।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি তানভীর আহমেদ শাকিল, সহসভাপতি রেজাউল করিম হিরণ ও বিভাগের শিক্ষার্থী আতিয়ার রহমান ও শাবি প্রেসক্লাবের নেতৃবৃন্দ। সম্মেলনে এ আয়োজন সফলভাবে সম্পন্ন করতে বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর সভাপতি তানভীর আহমেদ শাকিল সংশ্লিষ্ট সবাইকে আহ্বান জানান।

উল্লেখ্য, 'টুগেদার ফরএভার' স্লোগানে ব্যবসায় প্রশাসন বিভাগের ‘২০ বছর পূর্তি ও ব্যবসায় প্রশাসন পুনর্মিলনী'- ২০১৯’ শিরোনামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে বিভাগের প্রায় সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে প্রায় ৭ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করবে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড