• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকার 'বন্ধুমঞ্চ' গণ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি রনি, সম্পাদক সিতু

  গণবি প্রতিনিধি

০৫ এপ্রিল ২০১৯, ২০:১৮
বন্ধুমঞ্চ গণবি শাখার কমিটি
বন্ধুমঞ্চ গণবি শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ গণ বিশ্ববিদ্যালয় (গণবি) শাখার কমিটি গঠিত হয়েছে। এতে দৈনিক অধিকারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি এবং ইংরেজি বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ রনি খাঁ কে সভাপতি এবং ফিজিওথেরাপি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফায়জুন নাহার সিতুকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

গত সোমবার (২৫ মার্চ) বিকালে দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর হোসাইন সজীব এক বছর মেয়াদী ১১ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি সাবিনা ইয়াসমিন, সাংগঠনিক সম্পাদক অনিক আহমেদ, অর্থ সম্পাদক দ্বিপালী আক্তার, দপ্তর সম্পাদক শিপন চন্দ দাস, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক শারমিন সুলতানা, ক্রীড়া সম্পাদক সজল আহমেদ, কার্যনির্বাহী সদস্য রেজুয়ানা অন্তরা, হাফসা ইয়াসমিন এবং ধীরা ঢালী।

উপদেষ্টামণ্ডলীর সদস্যরা হলেন- গণবির ভাষা যোগাযোগ ও সংস্কৃতি বিভাগের শিক্ষক মো. মেহেদী হাসান (সরোজ মেহেদী) এবং বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের শিক্ষক ড. ফুয়াদ হোসেন।

সভাপতি মোহাম্মদ রনি খাঁ জানান, 'বন্ধুর মতো করে বিভিন্ন জগতের সকল কিছু নিয়ে আলোচনা হবে দৈনিক অধিকার বন্ধুমঞ্চে। বন্ধুমঞ্চের বন্ধুদের মাধ্যমে আমরা সার্বিকভাবে সহায়তা পাব। একটি সুন্দর জাতি হিসেবে নিজেকে গড়ে তোলার প্রত্যাশায় কাজ করে যাবে বন্ধুমঞ্চের গণ বিশ্ববিদ্যালয় শাখা।'

সাধারণ সম্পাদক ফায়সুন সিতু জানান, 'বন্ধুমঞ্চ শিক্ষার্থীদের সুস্থ সাংস্কৃতিক পরিবেশ ও মানসিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।এই প্রত্যয় নিয়েই শুরু হতে যাছে গণবিশ্ববিদ্যালয় শাখার বন্ধুমঞ্চের যাত্রা।'

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড