• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়াসিমের মৃত্যুতে সিকৃবি শিক্ষক-কর্মকর্তাদের মানববন্ধন ও শোকসভা

  সিকৃবি প্রতিনিধি

২৪ মার্চ ২০১৯, ১৮:৪৪
মানববন্ধন
শিক্ষক-কর্মকর্তাদের মানববন্ধন (ছবি : সংগৃহীত)

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) বায়োটেকনোলজি ও জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং অনুষদের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ওয়াসিম আফনানের অকাল মৃত্যুতে মানববন্ধন ও শোকসভা পালন করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

রবিবার (২৪ মার্চ) দুপুর ১টায় ওয়াসিমের স্মরণে মানববন্ধন, শোকসভা ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়ার আয়োজন করা হয়।

উক্ত শোকসভায় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. মতিয়ার রহমান হাওলাদার, ডিন কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. মো. আবুল কাশেম, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. বদরুল ইসলাম শোয়েব, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. সৈয়দ সায়েম উদ্দিন আহম্মদ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ নূর হোসেন মিঞা, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. জীতেন্দ্র নাথ, পোস্ট-গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম, অফিসার পরিষদের সভাপতি কৃষিবিদ মো. সাজিদুল ইসলাম, গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সভাপতি অধ্যাপক ড. মিটু চৌধুরী, সাদা দলের সভাপতি অধ্যাপক ড. এম. রাশেদ হাসনাত, লেপস্ এর সভাপতি সরকার মো. ইব্রাহিম খলিল, সহকারী অধ্যাপক মো. নাজমুল হোসাইন, কর্মচারী সমিতির সভাপতি শাহ্ আলম সুরুক প্রমুখ।

উল্লেখ্য, শনিবার (২৩ মার্চ) সিলেট-ময়মনসিংহ সড়কে উদার পরিবহন নামে একটি বাসের চালক ও হেলপারের সঙ্গে বাকবিতণ্ডার একপর্যায়ে সিকৃবির শিক্ষার্থী ওয়াসিমকে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। এতে ওয়াসিম বাস থেকে রাস্তায় পড়ে যান এবং চালক বাস না থামিয়েই তার ওপর দিয়ে চালিয়ে যায়। পরে তাকে দ্রুত উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হলে ওয়াসিমকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড