• শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

ব্রেকিং :

গন্তব্য স্থলে নামা নিয়ে বাকবিতণ্ডা

সিকৃবির শিক্ষার্থীকে চলন্ত বাস থেকে ফেলে দিয়ে হত্যা

  সিকৃবি প্রতিনিধি ২৩ মার্চ ২০১৯, ২১:১৫

ওয়াসিম
নিহত শিক্ষার্থী ওয়াসিম (ছবি : সংগৃহীত)

বাসের হেলপারের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে বাস চাপা দিয়ে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) এক শিক্ষার্থীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার সহপাঠীরা।

শনিবার (২৩ মার্চ) বিকেলে সিলেট-ঢাকা মহাসড়কের শেরপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত ছাত্রের নাম ওয়াসিম আফনান। সে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ৪র্থ বর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন রুদ্র গ্রামে। বাবার নাম মো. আবু জাহেদ মাহবুব ও মা ডা. মীনা পারভিন।

ওয়াসিমের সহপাঠীরা অভিযোগ করেন, সিলেট- ময়মনসিংহ সড়কে চলাচল করা উদার পরিবহন নামে একটি বাসের চালক ও হেলপারের সঙ্গে সিকৃবির কয়েকজন ছাত্রের বাকবিতণ্ডা হয়। শিক্ষার্থীরা সিলেট-ঢাকা মহাসড়কে নামতে চাইলে বাস থেকে কয়েকজনকে নামিয়ে দিয়েই আবার বাস দ্রুত গতিতে চলতে থাকে।

ঐ সময় ওয়াসিম নামার জন্য বাসের গেটে হাতল ধরে দাঁড়িয়ে ছিল। হেলপার ওয়াসিমকে ধাক্কা দিয়ে বাসের দরজা লাগিয়ে দেয়। এতে ওয়াসিম বাস থেকে রাস্তায় পড়ে যান এবং চালক বাস না থামিয়েই তার ওপর দিয়ে চালিয়ে যায়। পরে তাকে দ্রুত উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ওয়াসিমকে মৃত ঘোষণা করেন।

শেরপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক বলেন, উদার পরিবহনের বাসটি (ঢাকা- গ ১৪-১২৮০) তারাকান্দি, মধুপুর হয়ে ময়মনসিংহ সড়কে চলাচল করে। ওয়াসিমসহ সিকৃবির কয়েকজন শিক্ষার্থী ঘটনাস্থলে নামার সময় হেলপার বাসের দরজা লাগিয়ে দেয়। এতে ওয়াসিম বাস থেকে পড়ে গেলে চালক বাস দ্রুত গতিতে চালিয়ে যায় এবং ওয়াসিম বাস চাপা পড়ে নিহত হয়।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) রেজিস্ট্রার বদরুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের ফোনে তিনি ঘটনাটি জানতে পেরেছেন। খবর পেয়ে তিনি হাসপাতালের উদ্দেশে রওয়ানা হয়েছেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"সিকৃবি".*')) AND id<>53517 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড