• বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

এপ্রিলের শেষ সপ্তাহে ঢাকা কলেজ ছাত্রলীগের সম্মেলন

  ডিসি প্রতিনিধি

২২ মার্চ ২০১৯, ১৬:৩২
ছাত্রলীগ
ঢাকা কলেজ ছাত্রলীগ (ছবি : সম্পাদিত)

আগামী এপ্রিল মাসের শেষ সপ্তাহে বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা কলেজ শাখার সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের নেতৃবৃন্দ। 

বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ৮টায় বাংলাদেশ আওয়ামী লীগের পার্টি অফিসে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রব্বানী একথা জানান। এনিয়ে নেতাকর্মীদের জীবন বৃত্তান্ত জমা এবং সম্মেলন উপলক্ষে প্রস্তুতি গ্রহণ করার জন্য নির্দেশনা প্রদান করেন তারা। 

উল্লেখ্য, ২০১৩ সালের ২৯ নভেম্বর (শুক্রবার) রাতে ঢাকা কলেজ ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের কারণে তৎকালীন ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান সোহাগ এবং সিদ্দিকী নাজমুল আলম ঢাকা কলেজ ছাত্রলীগের সভাপতি ফুয়াদ হাসান পল্লব ও সাধারণ সম্পাদক সাকিব হাসান সুইম কে বহিষ্কার করেন। 

এর তিনবছর পর ২০১৬ সালের ১৭ নভেম্বর ৩ মাসের জন্য নুর আলম ভুইয়া রাজুকে আহ্বায়ক ও তানীন তালুকদারকে যুগ্ম আহ্বায়ক করে ৪৭সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করে ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। 

এদিকে আহবায়ক কমিটির ২ বছর ৪মাস পর সম্মেলনের ডাক দেয়ায় চাঙা ভাব ফিরে এসেছে নেতাকর্মীদের ভিতরে। সম্মেলনকে সামনে রেখে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করছেন পদ প্রত্যাশী নেতৃবৃন্দ।

এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড