• সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

বেরোবিতে বসুন্ধরা টিস্যু 'বর্ণমালা চ্যালেঞ্জ' -৩ অনুষ্ঠিত

  বেরোবি প্রতিনিধি ২১ মার্চ ২০১৯, ০৩:০৫

বর্ণমালা চ্যালেঞ্জ
বর্ণমালা চ্যালেঞ্জে অংশ নেওয়া শিক্ষার্থীরা (ছবি : সংগৃহীত)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) অনুষ্ঠিত হলো বসুন্ধরা টিস্যু 'বর্ণমালা চ্যালেঞ্জ'-৩। কালের কণ্ঠ শুভসংঘের সহযোগিতায় বুধবার (২০ মার্চ) ‘বলবো বর্ণমালা, শুনবে বিশ্ব’ স্লোগানে অনুষ্ঠানটি শুরু হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ তথ্য ও প্রকাশনা দপ্তরের প্রশাসক এবং বাংলা বিভাগের অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনা, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. নজরুল ইসলাম এবং প্রভাষক রহমতউল্লাহ রহমত।

কালের কণ্ঠ রংপুর ব্যুরো প্রধান স্বপন চৌধুরীর সভাপতিত্বে চ্যালেঞ্জের উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- শুভসংঘ বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল তোফায়েল, রংপুর জেলা শাখার আলী সাকিব, ফারজানা সিদ্দিকা রাসু, দেলোয়ার হোসেন, রংপুর সরকারি কলেজ শাখার শুভ আহমেদ, মিন্টু মিয়া প্রমুখ।

পরে শিক্ষার্থীরা বসুন্ধরা টিস্যু বর্ণমালা চ্যালেঞ্জ ৩ এ ২০ সেকেন্ডের মধ্যে স্বরবর্ণ ও ব্যঞ্জনবর্ণগুলো শুদ্ধ ভাবে বলে ভিডিও করে নিজস্ব ফেসবুক অ্যাকাউন্টে আপলোড করেন এবং বন্ধুদের চ্যালেঞ্জ ছুঁড়ে দেন। বিচারকদের নির্বাচনে শ্রেষ্ঠ ভিডিওগুলো পাবে আকর্ষণীয় পুরস্কার। এই চ্যালেঞ্জে
প্রায় ৪০জন শিক্ষার্থী অংশ নেন।

এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"বেরোবি".*')) AND id<>52996 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড